নন্দনপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এমপি প্রিন্সের ২ লাখ টাকা অনুদান

0

পাবনা প্রতিনিধি : সাদুল্লাপুর ইউনিয়নের নন্দনপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার মাঠ উন্নয়নের জন্য পাবনা সদর আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সের বরাদ্দকৃত তহবিল হইতে ২ লাখ টাকা অনুদান পৌঁছে দেন এমপি প্রিন্সের পিএস আলহাজ্ব শেখ রাসেল আলী ভিপি মাসুদ।

এসময় অন্যদের মধ্যে সাদুল্লাপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মুন্সি, হীরক হোসেন, সিদ্দিক খান, সাবেক চেয়ারম্যান মো: কাফি, বদরুদ্দোজা খান মানিক, বাপ্পি আসাদুল্লাহ সুইটসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুদান প্রদানকালে ভিপি মাসুদ বলেন, এমপি প্রিন্সের স্বচ্ছতার জন্যই প্রতিষ্ঠানের অনুদান সবার সামনে কমিটির নিকট পৌঁছে দেয়া হচ্ছে।

ইতিপূর্বে পাবনার কোন জন প্রতিনিধি এধরনের কাজ করেছেন কি না জানা নেই। দেশে ও স্থানীয় পর্যায়ে রাজনীতিতে অনেক ষড়যন্ত্র ও মেরুকরণ চলছে। সবার সজাগ থাকতে হবে ষড়যন্ত্রকারীদের সম্পর্কে। আগামী দিনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পাবনা গোলাম ফারুক প্রিন্সের কোন বিকল্প নেই। সবাই ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে হবে।তাহলেই দেশ সোনার বাংলায় পরিণত হবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.