মেহেরপুরে দিবালোকে ছিনতাইকারীর গুলিতে সিটি ব্যাংকের এজেন্ট নিহত

0

তৌহিদ উদ দৌলা রেজা, মেহেরপুর :  মেহেরপুরের গাংনীর গাড়াডোব-খোকসা নামক সড়কে ছিন্তাইকারীর গুলিতে নিহত হয়েছেন কোমরপুর সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম (৩৫)। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। খাদেমুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

নিহত খাদেমুল ইসলামের ছোট ভাই ঝন্টু জানান, সকালে বাড়ি থেকে ব্যাগভর্তি টাকা নিয়ে মোটরসাইকেল যোগে গাংনী উপজেলার দিকে আসছিলেন। পথিমধ্যে খোকসা পার হয়ে গাড়াডোব গ্রামে পৌছানোর আগেই মাঠের মধ্যে ছিনাতইকারীর কবলে পড়ে। ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নেবার চেষ্টা করে ব্যার্থ হলে তাকে পিছন দিক থেকে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ হয়ে খাদেমুল ইসলাম চিৎকার দিলে পথচারী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

পথচারীরা জানান, গাড়াডোব রাস্তা হয়ে আমঝুপি যাচ্ছিলাম। রাস্তার পাশে একটি আম বাগানে বাঁচাও বাঁচাও চিৎকার শুনে গিয়ে দেখি একজন লোক পড়ে আছে। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

প্রকাশ্যে দিবালোকে এ ধরনের ছিনতাইয়ের জন্য গুলি করে হত্যার বিষয়টি আইন শৃঙ্খলার অবনতি বলে মন্তব্য করেছেন স্থানীয়রা।
গাংনী থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গুরুতর আহত খাদেমুলের কাছ থেকে ব্যাগসহ টাকাগুলো হেফাজতে নেওয়া হয়েছে। তার ব্যাগে ৪৬ লাখ টাকা রয়েছে। ছিনতাইকারীদের ধরতে পুলিশ চেষ্টা করছে। মরদেহ ময়না তদন্ত করার প্রক্রিয়া চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.