ভাঙ্গুড়া রেলস্টেশনের প্লাটফর্মেই মারা গেলেন কৃষি কর্মকর্তা

0

পাবনা প্রতিনিধি : পাবনা ভাঙ্গুড়া উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল মজিদ (৬৩) স্ত্রীর ডাক্তারী পরীক্ষার রিপোর্ট আনতে ঢাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে রাতের ট্রেন উঠার আগেই স্টেশন প্লাটফর্মে হঠাৎ হার্ট অ্যাটাকে তিনি মারা গেছেন।

শুক্রবার (২৭ আগষ্ট) রাত দুইটার দিকে পৌরসভার বড়ালব্রিজ রেলওয়ে স্টেশনে এ ঘটনাটি ঘটেছে। তিনি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের শরৎনগর বাজারের বাসিন্দা। শনিবার (২৮ আগষ্ট) সকালে ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) সৈয়দ আশরাফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলা সহকারি কৃষি সম্প্রসারণ ( পিআরএল) কর্মকর্তা আব্দুল মজিদের স্ত্রী শেফালি খাতুন ডায়াবেটিসসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। ঢাকায় বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে তাঁকে চেকআপ করানো হয়। স্ত্রীর ডাক্তারী রিপোর্ট আনার উদ্দেশ্য তিনি শুক্রবার রাতের ট্রেনে ঢাকায় যেতে বড়ালব্রিজ স্টেশনপ্লাটফর্মে আসেন । সেখানে তিনি আন্তঃনগর ধুমকেতু এক্সপ্রেস ট্রেনের অপেক্ষায় ছিলেন। কিন্তু ট্রেন আসার আগেই হঠাৎ হার্ট অ্যাটাকে মারা যান তিনি ।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার ছেলে রেখে গেছেন। শনিবার (২৮ আগষ্ট) বেলা ১১ টায় বড়ালব্রিজ খেলার মাঠে তাঁর জানাযা শেষে তাঁর গ্রামের বাড়ি পাশ্ববর্তী ফরিদপুর উপজেলার হাংড়াগাড়ী কবরস্থানে তাঁকে দাফন করা হয় বলে পরিবার নিশ্চিত করেছে।

ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ আশরাফুজ্জামান জানান, বিষয়টি কোনভাবেই মেনে নিতে পারছি না। স্টেশন প্লাটফর্মে তার হঠাৎ মৃত্যুতে কর্মকর্তাদের মাঝে শোকের ছাঁয়া নেমে আসছে। শোকাহত পরিবারকে সমবেদনা জানান তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.