যশোরে ইয়াবা-অ্যালকোহল গাঁজা উদ্ধার : মা-ছেলেসহ গ্রেফতার- ৭

0

যশোর প্রতিনিধি : যশোর পুলিশের আলাদা অভিযানে ইয়াবা ট্যাবলেট, অ্যালকোহল ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখার অভিযোগে ৭ জনকে আটক করেছে। জেলা গোয়েন্দা শাখা (ডিবি ) পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার ২৯ আগষ্ট বিকেল সাড়ে ৫টা গোপন সূত্রে সংবাদ পেয়ে ডিবি’র একটি চৌকসদল যশোর সদর উপজেলার মন্ডলগাতী গ্রামের আকিজ পেট্রোল পাম্পের সামনে থেকে ৩ হাজার ৮শ’ ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মুমিনা খাতুন কাজল (৪২) নামে এক নারীকে আটক করা হয়। তিনি শহরের লালদিঘির পূর্বপাড় এলাকার মৃত অ্যাডভোকেট আজিজুর রহমান বাবুর স্ত্রী।

বর্তমানে তিনি যশোর শহরের পাইপ পট্টি এলাকার শামীমুর রহমান সুমির বাড়ির ভাড়াটিয়া। এ সময় পালিয়ে যায়। তারা হচ্ছে, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার চিটাগাং রোড সানার পাড়ার জামাল হোসেন এবং ঢাকার উত্তরা থানার আব্দুল্লাহপুর এলাকার নজরুল ইসলাম এই ঘটনায় কোতয়ালি থানায় তিনজনের নামে একটি মামলা হয়েছে।

অপরদিকে, ডিবি পুলিশের অপর একটি টিম একই দিন বিকেল সাড়ে ৫টায় যশোর শহরের পাইপপট্টি এলাকা থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মুমিনা খাতুন কাজলের ছেলে আরাফাত মিমি কে আটক করে। এই ঘটনায় কোতয়ালি থানায় আলাদা একটি মামলা হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে আরো জানাগেছে,ডিবি পুলিশের অপর এক অভিযানে রোববার বিকেল সাড়ে ৫টায় উপশহর এলাকার একটি ইজিবাইক শোরুমের সামনে থেকে ১শ’ ৬ বোতল অ্যালকোহলসহ কাউসার সরদার নামে এক যুবককে আটক করে। তিনি চৌগাছা উপজেলার বেলেমাটিয়া গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে।

এ সময় আরো দুইজন পালিয়ে যায়। এরা হচ্ছে, যশোরের চৌগাছা উপজেলা পাড়ার অধির সরদারের ছেলে বিশ্বজিৎ সরদার এবং মণিরামপুর উপজেলার সুন্দ্রা গ্রামের মৃত নরেন্দ্র নাথের ছেলে আলোক দাস এই ঘটনায় কোতয়ালি থানায় আলাদা একটি মামলা হয়েছে। ২৯ আগষ্ট রোববার রাত সাড়ে নয়টায় ডিবি পুলিশের অপর একটি টিম যশোরের শার্শা উপজেরার সরুপদাহ গ্রামের আসাদুলের বাড়ির সামনে থেকে দেড় কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করে।

আটককৃতরা হচ্ছে, ওই গ্রামের আশরাফুল ইসলামের ছেলে রাব্বি হোসেন এবং ছোট মান্দারতলা গ্রামের মৃত আজিবর মন্ডলের ছেলে ইসরাফিল মন্ডল এই ঘটনায় শার্শা থানায় মামলা হয়েছে। কোতয়ালি থানা পুলিশ, ২৯ আগষ্ট রোববার সন্ধ্যা সাড়ে ৭টা সদর উপজেলার ভেকুটিয়া গ্রাম থেকে ২শ’ গ্রাম গাঁজাসহ জাহিদুল ইসলাম নামে এক যুবককে আটক করা হয়।

সে সুজলপুর গ্রামের আবুল কাশেম মনুর ছেলে। চাঁচড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা জানান, ২৯ আগষ্ট রোববার বিকেল সাড়ে ৫টায় সদর উপজেলার বেনাপোল মহাসড়কের চাঁচড়া চেকপোস্ট থেকে ৪শ’ গ্রাম গাঁজাসহ ফাতেমা বেগম নামে এক নারীকে আটক করে। তিনি বেনাপোল পোর্ট থানাস্থ গাজীপুর মধ্যপাড়ার মৃত হুমায়ুন কবিরের স্ত্রী। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে আলাদা ৫টি মামলা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.