দিনাজপুরের চিরিরবন্দরে বৃক্ষরোপণ, চারা বিতরণ ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

0

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর প্রতিনিধি : মুজিববর্ষ উপলক্ষে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ২০২১-২০২২ অর্থ বছরে সম্মানিত জেলা প্রশাসক,দিনাজপুর জনাব,খালেদ মোহাম্মদ জাকী এর উদ্যোগে এক লক্ষ বৃক্ষরোপণ,চারা বিতরণ, স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় উপজেলার সাঁইতাড়া ইউনিয়ন পরিষদ চত্তরে ও দুপুর আড়াইটায় সাতনালা ইউনিয়ন পরিষদ চত্তরে উপজেলা নির্বাহী অফিসার জনাব, আয়েশা সিদ্দীকার সভাপতিত্বে বৃক্ষরোপণ, চারা বিতরণ, স্বাস্থ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী জনাব, আবুল হাসান মাহমুদ আলী, এমপি (দিনাজপুর-৪)।এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন- চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান বাবু সূনীল কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আহসানুল হক মুকুল, সাঁইতাড়া ইউপি চেয়ারম্যান মোঃ মোকাররম হোসেন, সাতনালা ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক শাহ্ প্রমূখ।

বক্তব্য শেষে চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার আয়শা সিদ্দীকাসহ অতিথিবৃন্দরা জনসাধারণের মাঝে চারা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন এবং পরিশেষে ইউনিয়ন পরিষদ চত্তরে বৃক্ষরোপণ করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.