হিন্দু, বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদ পাবনা জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত

0

পাবনা প্রতিনিধি ॥ বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদ পাবনা জেলা শাখার কার্যা নির্বাহী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
হিন্দু, বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বিনয় জ্যোতি কুন্ডুর পরিচালনায় গত শুক্রবার সকালে শ্রী শ্রী জয়কালি বাড়ি মন্দির প্রঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বিজয় ভূষণ রায়, হিন্দু-বৌদ্ধ-খ্রষ্টিান ঐক্য পরিষদের সহ সভাপতি প্রবীর সাহা, যুগ্ন সাধারণ সম্পাদক প্রলয় চাকী, সৌমেন সাহা ভানু,প্রচার সম্পাদক আশিষ বসাক, মহিলা ঐক্য পরিষদ জেলা শাখার সভানেত্রী সুসমা রাণী সাহা, সদর উপজলো শাখার সাধারণ সম্পাদক গোপাল চক্রর্বত্তী, পৌর শাখার সভাপতি স্বাধীন বিশ্বাস, যুব ঐক্য পরষিদ কন্দ্রেীয় কমটিরি সাংগঠনকি সম্পাদক সৌমিত্র সাহা অপু, জেলা শাখার সভাপতি অলক দাস, সহ-সভাপতি কলিট তালুকদার, উজ্জল দাসসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ। সভায় সর্ব সম্মিত ক্রমে স্বিধান্ত হয় যে সকল উপজেলাসহ যে সকল কমিটির মেয়াদ শেষ হয়েছে অচিরেই সন্মেলনের মধ্যদিয়ে কমিমিটি গঠন করা হবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.