পাবনা পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0

পাবনা প্রতিনিধি : পাবনা সদর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে সাড়ে ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড: তসলিম হাসান সুমন’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহজাহান মামুন’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

সভার শুরুর পূর্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমাননের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পবিত্র কুরআন তেলোয়াতের মধ্যদিয়ে সভা শুরু হয়। সভার শুরুতেই বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের প্রতি, জাতীয় চার নেতা, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, আওয়ামী লীগের সকল প্রয়াত নেতাকর্মীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। গত ৩০ শে জানুয়ারি পাবনা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে পাবনা পৌর আওয়ামী লীগের উপর আরোপিত সাময়িক কার্যক্রম স্থগিতাদেশ প্রত্যাহার করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ কেন্দ্রীয় আওয়ামী লীগ, পাবনা জেলা আওয়ামী লীগ এবং পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রস্তাব গ্রহন করা হয়।

২৮শে সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী বর্ণার্ঢ্য ভাবে পালনের জন্য জেলা আওয়ামী লীগের কর্মসুচীতে অংশ গ্রহণ।পাবনা পৌর ৮টি ওয়ার্ডে সম্মেলন করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ডে সভা করে সম্মেলন তারিখ নির্ধারণ। ২০ নভেম্বর পাবনা জেলা আওয়ামীলীগের সম্মেলন সফল ও স্বার্থক করার জন্য ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ। আগামী দিনে সকল দ্বিধাদন্দ ভুলে জেলা আওয়ামী লীগের নেতৃত্বে পাবনা পৌর আওয়ামী লীগ শক্তিশালী করার লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করার সিদান্ত গৃহিত হয়।

সভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বাবু, সাংগঠনিক সম্পাদক বিজয় ভূষন রায়, বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল,ত্রার্ন ও সমাজ কল্যান সম্পাদক শাওয়াল বিশ্বাস, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, উপদেষ্ঠা লিয়াকত আলী, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান সহ পৌর আওয়ামী লীগের ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.