বান্দরবানে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন করা হয়েছে। আজ ২১ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে দিবসটি উপলক্ষে বান্দরবান জেলা রোভার স্কাউট এর আয়োজনে বান্দরবান সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে বান্দরবান সরকারি কলেজ হলরুমে প্রাঙ্গণে বান্দরবান সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যক্ষ ও জেলা রোভার স্কাউটের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশ্ব শান্তি দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সরকারি কলেজের অধ্যক্ষ ও জেলা রোভার কমিশনার প্রফেসর মোঃ মকসুদুল আমিন । এসময় আরো উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের প্রভাষক তাহের শওকত, নীলাচল মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি মোমেন চৌধুরি, কোষাধ্যক্ষ আবুল বশর সিদ্দিকী সহ অনেকে ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন স্কাউট শান্তি প্রতিষ্ঠার জন্য সর্বাত্মকভাবে কাজ করে। তাই প্রতিটা শিক্ষাঙ্গনে বিশেষ কিছু শিক্ষা অর্জনের জন্য স্কাউটদের ভূমিকা অপরিসীম তারা প্রতিনিয়ত দেশ সেবায় নিয়োজিত। পরিশেষে বান্দরবান সরকারি কলেজ প্রাঙ্গণে বৃক্ষ রোপণের মাধ্যমে আন্তর্জাতিক শান্তি দিবস অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.