সিরাজগঞ্জের রায়গঞ্জে ফেন্সিডিলসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জে ফেন্সিডিলসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ২৮/০৯/২০২১ তারিখ রাতের শেষের প্রহর ৩.০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা পূর্ব বাসষ্ট্যান্ড ঞঠঝ দোকানের সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯৭ বোতল ফেন্সিডিলসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল এবং নগদ ১৩৮৭/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মোমিনুল ইসলাম(২৮), পিতা- মৃত আঃ কাদের, সাং-ডাওয়াবাড়ী,২। মোঃ আশিকুর রহমান(১৯), পিতা-মোঃ খাইরুল ইসলাম, সাং- দক্ষিন গড্ডিমারী, উভয় থানা- হাতিবান্দা, জেলা-লালমনিরহাট।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ৩৬(১) সারনীর ১৪(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.