রাজশাহীতে ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-১২

0

নিজস্ব প্রতিনিধি : রাজশাহীতে ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ০৩/১০/২০২১ তারিখ সকাল ০৬.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা থানাধীন মোল্লাপাড়া কড়ইতলা মোড় হইতে অনুমান ৫০ গজ পশ্চিমে মেসার্স মানিক পেট্রোলিয়াম এর দোকানের সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯৮(আটানব্বই) বোতল ফেন্সিডিলসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল এবং নগদ ৬৪০/-(ছয়শত চল্লিশ) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ইব্রাহিম হোসেন(২৫), পিতা-মোঃ রেজাউল করিম, সাং- দাশপুকুর, থানা-রাজপাড়া, ২। মোঃ ইমরান(২৭), পিতা-মৃত সৈয়দ আলী, সাং- দড়িখরবনা গ্রেটার রোড মসজিদ, থানা-বোয়ালিয়া, ৩। মোঃ আব্দুল মোমিন(২৭), পিতা-মৃত আজিজুল, সাং- দড়িখরবনা গ্রেটার রোড মসজিদ, থানা-বোয়ালিয়া, সর্ব জেলা- রাজশাহী।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪(গ)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.