কুড়িগ্রামে শিক্ষাথী তুলি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

0

আল এনায়েত করিম রনি,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষাথী তুলি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে শিক্ষাথীরা। শনিবার( ৯ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউট গ্রুপ, ব্লাড ডোনার ফাউন্ডেশন, ও কলেজের বিভিন্ন সংগঠনের উদ্দোগে কলেজ প্রাঙ্গনে কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট এর সিভিল টেকনোলজির ৭ম পর্বের শিক্ষার্থী মোছাঃ তানিয়া আক্তার তুলি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট এর সিনিয়র রোভার সাইকেল সদস্য রাব্বি হাসান,সিনিয়র রোভার স্কাউট সদস্য ফারহানা তাবাসসুম, নিহত শিক্ষাথীর বোন তাহমিনা, খালা মিনু প্রমুখ।
বক্তারা বলেন, এটি একটি হত্যা আমরা সরকারের কাছে অবিলম্বে তুলির হত্যা কারী আবু রায়হান সোহাগ কে গ্রেফতার ও ফাঁসির দাবি জানাচ্ছি।

উল্লেখ যে, গত ৩০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাজারহাটের টগরাইহাট থেকে অচিন গাছ রোড ব্রিজের ওপর চলন্ত মিশুক গাড়ি হতে আবু রায়হান সোহাগ (২২) তুলিকে ধাক্কা মেরে ফেলে দেয় এসময় তুলি মাথায় প্রচন্ড আঘাত পায়৷ পরে এলাকা লোকজন কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়। তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়৷ টানা ৭ দিন মৃত্যুর সাথে লড়াই করে বৃহস্পতিবার বিকালে তার মৃত্যু হয়। তুলি কুড়িগ্রামের পাঠান পাড়ার এলাকার তৈয়ব আলীর মেয়ে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.