১২চেয়ারম্যান প্রার্থীর মধ্যে কাপ্তাইয়ের ৪ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন ৪ জন

0

মাহফুজ আলম,কাপ্তাই ( রাঙামাটি) থেকে : আওয়ামী লীগ সমর্থিত ১২ জন চেয়ারম্যান পদ প্রার্থীর মধ্যে ৪ মনোনয়ন পেল নৌকা প্রতীকে। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কাপ্তাই উপজেলাস্থ রাইখালী, চিৎমরম, কাপ্তাই ও ওয়াগ্গা এ ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী ঘোষণা করলো বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়।

গত মঙ্গলবার দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বার্তায় কাপ্তাইয়ের ৪ ইউনিয়নে নৌকার মাঝিদের নাম প্রকাশ করা হয়েছে ৷ কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি তথা অসম্প্রদায়িক নেতা অংসুই ছাইন চৌধুরী জানান, আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তক্রমে কাপ্তাই উপজেলায় ইউপি নির্বাচনের মনোনীত নৌকা প্রতীকে প্রার্থী তালিকায় যাদের নাম প্রকাশিত হয়েছে তারা হলেন- ২নং রাইখালী ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ সদস্য থোয়াই সা প্রু চৌধুরী রুবেল, ৩নং চিৎমরম ইউপিতে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নেথোয়াই মারমা, ৪নং কাপ্তাই ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রকৌশলী আব্দুল লতিফ ও ৫নং ওয়াগ্গা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা।

এদিকে, বুধবার এই তথ্য প্রকাশিত হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মনোনীত নৌকার মাঝিদের অভিনন্দন এবং শুভেচ্ছা জানানো হচ্ছে সংবাদ পাওয়া গেছে। মনোনিত চেয়ারম্যান প্রার্থীগণ তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় জানান, দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাঙামাটি জেলার সাংসদ দীপংকর তালুকদার তাদের উপর যে আস্তা ও বিশ্বাস রেখেছেন তারা বিপুল ভোটে জয়লাভ করে সম্মান অক্ষুন্ন রাখবেন। উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর কাপ্তাই উপজেলার মধ্যে ৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে মেয়াদ শেষ না হওয়ায় ৬ মাস পর ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.