মেহেরপুরের গাংনীতে শুভবিজয়া দশমীর শুভেচ্ছা বিনিময় ও আর্থিক অনুদান বিতরণ

0

তৌহিদ উদ দৌলা রেজা:মেহেরপুর জেলার তিন ৪০ টি উপজেলার ২২টা পুজামন্ডপের জন্য পারিবারিক তহবিল থেকে এক লাখ ত্রিশ হাজার টাকা (১,৩০০০০) আর্থিক অনুদান বিতরণ করেন কেন্দ্রীয় পুজা উদযাপন কমিটির দাতা সদস্য অশোক চন্দ্র বিশ্বাস।
শুক্রবার দুপুরে গাংনী উপজেলা পুপুলার ডায়াগনষ্টিক ক্লিনিকের সম্মেলন কক্ষে স্বর্গীয় শচীন্দ্র নাথ বিশ্বাস এর পরিবারে পক্ষে থেকে শুভবিজয়া দশমীর শুভেচ্ছা আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। পবিত্র গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বর্গীয় শচীন্দ্র নাথ বিশ্বাসের বড় ছেলে সুকেশ চন্দ্র বিশ্বাস ।

বিশেষ অতিথি গাংনী প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহাবুব আলম বলেন, কুমিল্লার মর্মান্তিক ঘটানাকে তীব্রনিন্দা জানায়। আমাদের পরিচয় আমরা মানুষ। আমাদের সকলের রক্ত এক। কোন সাম্প্রদায়ীকের স্থান বাংলাদেশ নাই অসাম্প্রদায়িক দেশ বাংলাদেশ। কেউ যদি ধর্মীঅনুভুতি আঘাত করে তাহলে তার স্থান কোন ধর্মীয় মানুষের কাছে নাই তেমন সৃষ্টিকর্তা কাছে নাই।

প্রধান অতিথি অশোক চন্দ্র বিশ্বাস বলেন, আমারা সবাই শান্তির পুজারী। ঈশ্বরের সৃষ্টির সকল প্রাণীকূলের শান্তি কামন করি পৃথিবীর সকল ধর্মতে শান্তির কথ আছে। সম্প্রতি কুমিল্লার ঘটানকে উলেখ করে বলেন যারা এহেন কাজের সাথে জড়িত তাদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানায়। এছাড়াও বিভিন্ন পুঁজামন্ডপ পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন বিজয় টিভির ও সময়ের আলোর জেলা প্রতিনিধি তৌহিদ উদ দৌলা রেজা, বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি সম্পাদকসহ সাংবাদিবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.