কুড়িগ্রামে স্ত্রীকে আনতে পথিমধ্যে বিষপানে যুবকের মৃত্যু

0

আল এনায়েত করিম রনি,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে রহস্যজনকভাবে মোশাররফ হোসেন লিমন (২২) নামে এক অটোচালক যুবকের মৃত্যু হয়েছে। মৃত: যুবক স্ত্রীকে আনতে শশুরবাড়ী যাওয়ার সময় পথিমধ্যে একটি চাতালে বিষপান করে অজ্ঞান হয়ে পরলে স্থানীয়রা তার শশুরবাড়ীর লোকজনকে খবর দেয়। পরে তারা অসুস্থ্য মোশাররফকে প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত যুবক উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামের মকবুল হোসেনের পূত্র। এ ঘটনার পর পুলিশ স্বজনদের বাড়ী থেকে মরদেহ উদ্ধার করে ফুলবাড়ী থানায় নিয়ে আসে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ময়নাতদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়।

জানা যায়, প্রায় দেড় বছর পূর্বে মোশাররফ হোসেন লিমনের সাথে পার্শ্ববর্তী ফুলবাড়ী সদর ইউনিয়নের পানিমাছকুটি কাশিয়াবাড়ী এলাকার আশরাফুল আলমের মেয়ে রাশিদা খাতুনের বিয়ে হয়। গত এক সপ্তাহ পূর্বে লিমন স্ত্রীকে শশুরবাড়ীতে রেখে আসে। সোমবার (২৫ অক্টোবর) রাত ৮টার দিকে রাতের খাবার খেয়ে স্ত্রীকে আনতে শশুরবাড়ীর পথে মটর সাইকেলযোগে সে রওয়ানা দেয়। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে রাত পৌনে ১১টার দিকে শশুরবাড়ী থেকে একশ গজ দূরে ফুলবাড়ী-বালাহাট সড়কে পানিমাছকুটি নামক এলাকায় একটি চাতালে তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়।

মোশাররফ হোসেন লিমনের স্ত্রী রাশিদা খাতুন জানান, স্থানীয়রা একটি চাতালে তার স্বামীকে অজ্ঞান অবস্থায় পেয়ে তাদের পরিবারে খবর পাঠায়। আমরা দ্রুত চাতাল থেকে স্বামীকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করি। ঘটনাটি লিমনের বড় ভাই গোলাম মোস্তফাকে অবগত করা হয়।

লিমনের ভাই গোলাম মোস্তফা জানান, রাত ১১টার দিকে রাশিদার ফোন পেয়ে ফুলবাড়ী হাসপাতালে ছুটে যাই। গিয়ে জানতে পারি আমার ভাই বিষপপান করে অসুস্থ্য অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কাউনিয়ায় গুরুতর অসুস্থ্য অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষণা করেন। পরে তার মৃতদেহ বাড়ীতে আনা হয়। তবে তিনি দাবী করেন তার ভাইয়ের মৃত্যুটা রহস্যজনক। স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, মঙ্গলবার সকালে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ফুলবাড়ী থানায় নিয়ে আসা হয়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে ময়না তদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.