ঈশ্বরদীতে নৌকা-বিদ্রোহী প্রার্থীদের সংঘর্ষ, আহত ১০

0

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও আ. লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। তবে আহতদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।

সোমবার বিকেল ৫ টার দিকে উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের নবীনগর গ্রামে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আনিস উর রহমান শরীফ ও বিদ্রোহী প্রার্থী আনিসুল হক মোল্লার সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।

বিদ্রোহী প্রার্থী আনিসুল হক মোল্লা বলেন, ‘ নবীনগর এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় বর্তমান চেয়ারম্যান আনিস উর রহমান শরীফের সমর্থকরা আমাদের ওপর হামলা চালায়। এ সময় আমাদের অন্তত ১০-১৩ জন কর্মী আহত হয়েছেন।’

নৌকা প্রতীকের প্রার্থী আনিস উর রহমান শরীফ বলেন, চলমান ইউপি নির্বাচনে দলীয় প্রতিক পাওয়ার পর থেকে একেরপর এক আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। নৌকা প্রতিক না পেয়ে বিভিন্নভাবে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। সমস্ত কিছুর জবাব ভোটের মাঠে জনগণ দিবে বলে জানান তিনি।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘লক্ষীকুন্ডায় নৌকার প্রার্থী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঠিক কতজন আহত হয়েছেন বলা যাচ্ছে না।’ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.