বর্তমান সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার উন্নতি হয়েছে- এমপি গোলাম ফারুক প্রিন্স

0

পাবনা প্রতিনিধি : পাবনা পুষ্পপাড়া কামিল মাদ্রাসায় মুজিব বর্ষ উদযাপন, শেখ রাসেল দেয়ালিকা উন্মোচন, মাদ্রাসার এমফিল ও পিএইচডি ডিগ্রি প্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা, ফাজিল প্রথম বর্ষ নবাগতদের ক্লাস উদ্বোধন এবং দাখিল ও আলিম পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে মাদ্রাসার হল রুমে অনুষ্ঠিত পিএইচডি ডিগ্রি প্রাপ্তদের সংবর্ধনা ও দাখিল ও আলিম পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

বক্তব্যকালে এমপি প্রিন্স বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে উন্নত হয়েছে। শিক্ষার মান সমান করেছেন। তিনি আরো বলেন, অতীত সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থা উন্নত ছিল না। বর্তমান সরকার ক্ষমতায় আসায় উন্নত হয়েছে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থা।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুর রহমান শহীদ এর সভাপতিত্বে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা শ্রী চন্দন কুমার চক্রবর্তী, প্রতিষ্ঠানটি অধ্যক্ষ মাহাবুবুর রহমান । প্রভাষক ইমরান হোসেনের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক জাফরুল ইসলাম মাইকেল, আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমান, দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আম্বিয়া খাতুন শিমু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি , জেলা ছাত্রলীগের সাবেক নেতা সাদ্দাম স্বপন আহমেদ সহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.