অভয়নগরে যশোর-খুলনা মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

0

যশোর প্রতিনিধি : অভয়নগরে যশোর-খুলনা মহাসড়কে ইউএস বাংলা এয়ারলাইনসের যাত্রীবাহী বাস ও ইট বোঝায় ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪জন গুরুত্বর আহত হয়েছে।

আহত ৪জনের মধ্যে ইখলাস মোড়ল (২০) অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং বাকি ৩ জনের অবস্থা শংকাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনটি ঘটেছে নওয়াপাড়া পৌরসভার নওয়াপাড়া জুট মিলস সংলগ্ন এরাকার যশোর-খুলনা মহাসড়কে। প্রত্যক্ষদর্শীরা জানায়, যশোরগামী ইউএস বাংলা এয়ারলাইনসের যাত্রীবাহী বাস যার নং ঢাকা মেট্রো-স ১২-০০৯৫ বাসটি বেতার সংলগ্ন এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি ইট বোঝায়কৃত ট্রাক যার নং যশোর-ড ১১০৫২৫ এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ৪জন গুরুত্বর আহত হয়। পরে দুর্ঘটনার সংবাদ পেয়ে নওয়াপাড়া হাইওয়ে থানার পুলিশ সদস্যরা ঘটনা স্থানে পৌছে ট্রাক শ্রমিক ইখলাস মোড়ল (২০), জাফর আলী (৭০) ইমারত (৩৩) নাজমুল (২৭) নামের চার ব্যক্তিকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ইখলাস মোড়লকে হাসপাতালে ভর্তি করা হয়। বাকি তিন জনের অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।

এ বিষয়ে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তাফরিয়া রহমান হিয়া বলেন, দুর্ঘটনার শিকার চার জনের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে নওয়াপাড়া হাইওয়ে থানার কর্তব্যরত পুলিশের উপপরিদর্শক এসআই খালেক বলেন, আহতদের উদ্বার করে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়া হয়। এবং বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.