এমনই কর্মকর্তা জনগণ তথা বাংলাদেশের গর্ব

0

মাহফুজ আলম , কাপ্তাই ( রাঙামাটি) সৎ নিষ্ঠাবান, জ্ঞানী-গুণী ও দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা ( রাঙামাটি পুলিশ সুপার) অল্প সময়ের মধ্যে জনগনের আস্থা অর্জন করে এলাকার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি প্রতিটি কর্মকাণ্ড অনন্য ভুমিকা রাখতে সক্ষম হচ্ছেন বলে নাম প্রকাশ না করা শর্তে সুশীল সমাজের প্রতিনিধি, রাজনীতিবিদ , তৃণমূল পর্যায়ের সাধারণ জনগণ সন্তুষ্ট প্রকাশ করেন।

পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন বলেন, পুলিশ সদস্য নিয়োগে এবারের মতো স্বচ্ছতা বিগত দিনে আর হয়েছে বলে আমার জানা নেই। আমরা আল্লাহকে হাজির-নাজির করে বলতে চাই, আমরা নূন্যতম কোনো প্রকার আর্থিক লেনদেন এর সাথে আমাদের কোনো পুলিশ সদস্য বা কর্মকর্তা জড়িত ছিলোনা বা থাকার কোনো সুযোগও রাখা হয়নি।

রাঙামাটিতে পুলিশ নিয়োগ চাকুরি প্রার্থীদের খাতা ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়েছে এবং সেখান থেকে উদ্বর্তন কর্মকর্তাগণ সেই খাতা দেখে একটি নাম্বার দিয়েছেন সেই নাম্বারের আলোকে নির্বাচিতদের আজ মৌখিক পরীক্ষা নিয়ে চুড়ান্তভাবে চাকুরির জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। আজ যারা চাকরি পেয়েছে তারা নিজেদের যোগ্যতার পরিচয় দিয়েই পেয়েছে। এখানে অন্যকিছু ভাবার অবকাশ নেই।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.