হাবিপ্রবির সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীর লাশ উদ্ধার,সড়ক অবরোধ করলো সহপাঠীরা

0

মোঃ আসাদুল্লাহ আল গালিব, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের ১৭ তম ব্যাচের শিক্ষার্থী মাধবী রয় বর্মণের (২২) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী বিকেএসপির সামনে জয়ন্ত ছাত্রী নিবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। জানা যায়, দুপুর থেকে ওই শিক্ষার্থীর রুম ভেতর থেকে বন্ধ ছিল। প্রায় চার ঘণ্টা পর জানালা দিয়ে তার ঝুলন্ত লাশ দৃশ্যমান হলে ছাত্রীনিবাসের মালিক এসে দরজায় তালা আটকে দেয়। পরবর্তীতে এই খবর ছড়িয়ে পড়লে সন্ধ্যা সাতটায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কয়েকজন এসে লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে রাখেন।পরে পুলিশ এসে অ্যাম্বুলেন্সে করে লাশ নিয়ে যান তদন্তের জন্য।

তার মৃত্যুর ঘটনায় ছাত্রীনিবাসের মালিক যুক্ত আছে দাবি করে দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করেছেন সহপাঠীরা। সহপাঠীদের অভিযোগ, মৃত্যুর ঘটনা ঘটেছে দুপুরে। কিন্তু ছাত্রীনিবাসের মালিক সে তথ্য গোপন করে ওই কক্ষটি তালাবদ্ধ করে রাখেন। এ ঘটনায় তার সংশ্লিষ্টতা রয়েছে। ঘটনার পর থেকে তিনি পলাতক। তার গ্রামের বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলায়। পিতা সত্যেন্দ্র নাথ বর্মন ও মাতা শেফালী রানী দুই মেয়ের অন্যতম মাধবী রায় বর্মণ।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই শিক্ষার্থী হাবিপ্রবির ১৭ তম ব্যাচের সমাজবিজ্ঞান বিভাগের। সে স্থানীয় একটি মেসে সিঙ্গেল রুমে থাকত। দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার্স ইনচার্জ মোজাফ্ফর হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.