জামায়াত নেতার তেল পাম্পে বিস্ফোরণ : কর্মচারী নিহত : দগ্ধ ২

0

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা সদর উপজেলা হেমায়েতপুর ইউনিয়ন জামায়াতের আমীর মো. জাহাঙ্গীর আলম ওরফে আলম হাজীর নিজস্ব তেল পাম্প বিস্ফোরণ ঘটে নিহত মতিউর রহমান (২১) নামে এক কর্মচারি নিহত হয়েছে। এ সময় আরো দুই জন দগ্ধ হন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, গত ২৪ নভেম্বর বুধবার বেলা ১১ টার দিকে হঠাৎ বিকট শব্দে পাম্পে বিস্ফোরণ ঘটে। এই বিস্ফোরণের ঘটনায় তিন কর্মচারী অগ্নিদগ্ধ হয়ে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। তাদের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক ঐ দিনই তাদের তিন জনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করেন।

সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মতিউর রহমান (২১) মারা যান। মতিউর পাবনা সদর উপজেলার নাজিরপুর খন্দকারপাড়া গ্রামের মো: গোলজার হোসেনের ছেলে। সে দীর্ঘদিন ঐ পাম্পের তেল দেওয়ার কাজ করতো। এই ব্যাপারে পাম্পা’র মালিক ও পাবনা জেলা জামায়তের রোকন জাহাঙ্গীর আলম ওরফে আলম হাজী বলেন, একটি ট্রাক তেল দিচ্ছিল মতিউরসহ আরো দুইজন ট্রাকের উপরে একজন সিগারেট খাচ্ছিল, বুঝতে না পেরে পাম্পের উপর সিগারেটের মুথা (শেষাং) ফেললে সাথে সাথে বিস্ফোরণ ঘটে। সেখানে থাকা তিনজন দগ্ধ হয়,তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি এবং সকল চিকিৎসার ব্যয় বহন করি।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, আমরা এখনো কোন লিখিত অভিযোগ পাইনি পেলে ব্যবস্থা নেয়া হবে। অপর একটি সুত্র জানায়, এই তেল পাম্পের অবকাঠামো যথাপুযক্ত না হওয়ায় বিস্ফোরক দফতর এটিকে বন্ধ ঘোষণা করে দিয়েছিল। তবে গোপনে তেল বিক্রি করা হতো বলে অভিযোগ রয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.