নাটোরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ১৫ জন আটক

0

রিয়াজ হোসেন লিটু, নাটোর : নাটোরে মাদক বিরোধী অভিযানে ১৫ জনকে আটক করেছে র‌্যাব। গতকাল ৩০ নভেম্বর মঙ্গলবার রাত সাড়ে আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত একডালা মেহেন্দিতলাঅভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব -৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল ৩০ নভেম্বর মঙ্গলবার রাত সাড়ে আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত একডালা মেহেন্দিতলা একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ।

অভিযানে ৮ গ্রাম শুকনা গাজা, ৫ গ্রাম হেরোইন, নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার মিস্ত্রি পাড়া এলাকার মৃত মইন উদ্দিনের ছেলে মোঃ জনি (২০),নাটোর শহরের হুগোলবাড়ীয়া এলাকার নছিম মন্ডলের ছেলে স্বপ্নীল ইসলাম আগুন (১৯),দক্ষিন বড়গাছা এলাকার মৃত সিরাজ গাজীর ছেলে সোহেল গাজী (২৯), বড় হরিশপুর (চেয়ারম্যান পাড়া) এলাকার নাছির উদ্দিন খানের ছেলে মোঃ শিপন খান শুভ (১৯), মৃত মধু মিয়ার ছেলে মিতুল হোসেন (১৯),কানাইখালী মহল্লার আবু বক্কর সিদ্দিকীর ছেলে শফিকুল ইসলাম (২০), বড়গাছা (পালপাড়া) মহল্লার স্বপন মজুমদারের ছেলে আপন মজুমদার (২১), সদর উপজেলান গোবিন্দপুর গ্রামের দুলাল প্রামানিকের ছেলে মনিরুল ইসলাম (২৫),নলডঙ্গা উপজেলার তেলকুপি গ্রামের সাইদুল ইসলামের ছেলে সোহাগ ইসলাম (১৯),কাছারীগাছা এলাকার ভাষান আলীর ছেলে বাবুল ইসলাম (১৯),হয়বতপুর এলাকার পাগলা রাজ্জাক সরকারের ছেলে মামুন সরকার (৩০),সিংহারদহ পশ্চিমপাড়া গ্রামের বিরাজ হোসেনের ছেলে মামুন হোসেন (২২), কুড়িয়াপাড়া গ্রামের নুর জামানের ছেলে মাসুদ রানা (২২),সিংহারদহ (আশিনা আমবাগান) এলাকার ইউসুফ মুন্সির ছেলে আব্দুল মজিদ (২৭),মৃত ওমর আলী মুন্সির ছেলে ইউসুফ মুন্সি (৫০)কে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে । অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসাপত্র অনুযায়ী আসামীগণ মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(৫) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.