রাঙ্গামাটির কাউখালীতে অস্ত্র, গুলি ও মাদকসহ ৪জনকে গ্রেফতার

0

বিশেষ প্রতিনিধি, মাহফুজ আলম : রাঙ্গামাটির কাউখালী উপজেলার দুর্গম কচুছড়ি উপরপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, গুলি, চাঁদা আদায়ের রশিদ বই ও ৫ হাজার ৮০ পিস গাজা গাছসহ ৪ জন আটক সংবাদ পাওয়ার গেছে।  রবিবার (৫ ডিসেম্বর) ভোর ৫টার দিকে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী এই অভিযান পরিচালনা করে।

জানা যায়, কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের দুর্গম কচুছড়ি উপরপাড়া এলাকায় রবিবার ভোরে গোপণ সংবাদের ভিত্তিতে রাঙ্গামাটি রিজিয়ন সদরের ঘাগড়া ক্যাম্পের সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী অভিযান পরিচালিত হয়। অভিযানে পার্বত্য চুক্তি বিরোধী ইউনাউটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর টোল কালেক্টর ও সদস্য নবীন সুন্দর চাকমা (৭৫), রিনয় চাকমা (৩২), নিক্সন চাকমা (২৫) ও গাজা চাষী জ্ঞান জোতি চাকমা (৩৫) কে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী বন্দুক, টুটু ভোরের রাইফেলের ৭ রাউন্ড, শর্টগানের ৩ রাউন্ড গুলি, ১টি চাঁদা আদায়ের রশীদ বই, চারটি মোবাইল সেট এবং ৫হাজার ৮০ পিস গাজা গাছ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ৫০ কেজি গাজা বর্তমান যার বাজার মূল্য অনুমানিক পোনে ৫ লাখ টাকা হতে পারে। আটকৃকতদের জিজ্ঞাসাবাদের পর কাউখালী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদ উল্ল্যাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটকৃকতদের বিরুদ্ধে কাউখালী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.