আজ সাংবাদিক মাহাফুজ আলম শুভ জন্মদিন

0

১৭ বছর ধরে মাঠের সাংবাদিকতা থেকে বেড়ে উঠা ও কলাম লেখক মাহাফুজ আলম এর জন্মদিন আজ। তিনি একজন প্রথিতযশা সাংবাদিক, সৎ এবং সাহসী সত্য প্রকাশে নির্ভিক সাংবাদিক এবং আমার শ্রদ্ধেয় বড় ভাই।

তিনি জনপ্রিয় দৈনিক ভোরে কাগজ পত্রিকা কাপ্তাই প্রতিনিধি এবং অনলাইন বিডি ২৪ ভিউজ,কর্ণফুলী সংবাদ রাঙামাটি প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।

অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানেরত নির্ভীক সাংবাদিক মাহাফুজ আলম।

সহজ সরল জীবন ও অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রতিবাদী সকলের প্রিয়মুখ আমাদের সিনিয়র সাংবাদিক মাহাফুজ আলম

আজ তার জন্মদিনে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসা। আরও সহস্র বছর বেঁচে থেকে যেন মহৎ কর্মগুলোকে এগিয়ে নিতে পারে সেই প্রার্থনাই করি।

শুভেচ্ছান্তে : রিপন মারমা ( সাংবাদিক) চ্যানেল এস, হিলর সংবাদ,কাপ্তাই প্রতিনিধি : দৈনিক মুক্ত খবর পত্রিকা, বাংলা ৭১ পত্রিকা, আমার বাংলা টিভি, রাঙামাটি প্রতিনিধি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.