মেম্বর প্রার্থী মামুনুর রশিদ নিজের আবাদী জমি বিক্রি করে সংস্কার করলেন চার কিলোমিটার রাস্তা !

0

তুষার হাবীব ঝিনাইদহ : নিজের আবাদী জমি বিক্রি করে চার কিলোমিটার রাস্তা সংস্কার করে দিচ্ছেন মামুনুর রশিদ নামে এক মেম্বর প্রার্থী। তিনি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হাকিমপুর ইউনিয়নের খুলুমবাড়ি গ্রামের বসির মন্ডলের ছেলে। তিনি একজন সৎ ও নিষ্ঠাবান মানুষ হিসেবে এলাকায় পরিচিত মুখ, মোঃ মামুুনুর রশিদ এবারের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাকিমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দিতা করছেন।

জমি বিক্রি করে জনসাধারণের জন্য মামুনুর রশিদের এই রাস্তা নির্মানের খবর এলাকায় বেশ প্রসংশিত হয়েছে। সরেজমিনে দেখা গেছে, হাকিমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রাস্তায় বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। কয়েক হাজার লোকের বসবাস এই ওয়ার্ডের মানুষ কাঁদা পানি মাড়িয়ে চলাচল করতেন। সাধারণ মানুষের কষ্টের শেষ নেই। মামুনুর রশিদের ভাষ্যমতে, ভোট নয়, জনগনের আস্থা অর্জনের জন্যই তিনি বালি এবং ইট দিয়ে রাস্তা সংস্কারের মাধ্যমে চলাচলের উপযোগী করে তুলছেন। আর এই টাকা তিনি পিতার নামে থাকা ২০ শতক আবাদী জমি বিক্রি করে জোগাড় করেছেন।

শৈলকুপার মাদলা গ্রাামের বাসিন্দা আবু দাউদ জানান, মেম্বাররা সাধারণত নির্বাচনের আগে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোটের পর আর দেখা পাওয়া যায় না। কিন্তু মামুন নির্বাচিত হওয়ার আগেই চলাচলের অযোগ্য রাস্তাটি সংস্কার করে দিয়েছেন। আইয়ুব হোসেন নামে মামুনের প্রতিদ্বন্দি প্রার্থী বলেন, মামুনের এমন কাজকে আমি সাধুবাদ জানাই। স্থানীয় হাকিমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কামরুজ্জামান জিকু বলেন, জমি বিক্রির টাকা দিয়ে রাস্তা সংস্কার করা এক বিরল ঘটনা। মামুনুর রশিদের এমন ব্যতিক্রমধর্মী উদ্যোগে এলাকায় ব্যাপক সাড়া পড়েছে ও ভোটারদের মাঝে আস্থা অর্জন করেছে বলেও তিনি উল্লেখ করে তার সাফল্য কামনা করেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.