সিরাজগঞ্জের সলঙ্গা ও সদরে ২২৯ পিচ ইয়াবাসহ ৪ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গা ও সদরে ২২৯ পিচ ইয়াবাসহ ৪ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-১২। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এরই ধারাবাহিকতায় ১৮/১২/২০২১ তারিখ রাত ০৮.১৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদরথানাধীন ০৬নং ছোনগাছা ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের টুকরা ছোনগাছা গ্রামস্থ্য নজরুল ইসলাম বাক্কি এর বসত বাড়ীতে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৮৫ (একশত পচাশি) পিচ ইয়াবাসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল , নগদ ১৬,৫০০/-টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ নজরুল ইসলাম বাক্কি(৬০), পিতা-মৃত-মহির উদ্দিন শেখ,সাং- ছোনগাছা,থানা-সদর ,জেলা- সিরাজগঞ্জ, ২। মোঃ মাহাফুজুর রহমান মাহফুজ (৩২) পিতা-মৃত-আব্দুল কুদ্দুস সাং-আংরা, থানা- পাঁচবিবি, জেলা-জয়পুর হাট, ৩। মোঃ আল-আমিন(২০), পিতা- মোঃ শাহারত আলী, বজরু খরিনা, থানা- নবাবগঞ্জ জেলা- দিনাজপুর।

২। ১৯/১২/২০২১ তারিখ রাতের প্রথম প্রহর ০০.০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ০৯নং হাটিকুমরুল ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের ধোপাকান্দি গ্রামস্থ্য ঢাকা টু রাজশাহীগামী মহাসড়কের দক্ষিন পার্শ্বে ভাই ভাই হোটেলের সামনে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৪ (চুয়াল্লিশ) পিচ ইয়াবাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল এবং নগদ ১,০২৭/-টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ শাহিন আলম (৩৩),পিতা-মোঃ সাইদার আলী আকন্দ, সাং- চড়িয়া শিখা,থানা-সলঙ্গা,জেলা- সিরাজগঞ্জ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে স্ব-স্ব থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.