সাতক্ষীরায় জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন হলো এসএসসি ১৯৯৩ ব্যাচের সাবেক শিক্ষার্থীদের মিলন মেলা

0

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন হলো এসএসসি ১৯৯৩ ব্যাচের সাবেক শিক্ষার্থীদের মিলন মেলা। সাতক্ষীরা শহরের অদূরে মোজাফফর গার্ডেন এন্ড রিসোর্ট সেন্টারে দিনব্যাপী অনুষ্ঠিত হয় উক্ত মিলন মেলা। অনুষ্ঠানের শুরুতেই কানাডা প্রবাসী বন্ধু জিয়াউর রহমানের সভাপতিত্বে (অনলাইনে সংযুক্ত হয়ে) মোজাফফর গার্ডেন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় বিশেষ সাধারন সভা।

এতে বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার নাসির উদ্দীন, প্রফেসর মোহাম্মদ হাবিবুল্লাহ, মঞ্জুর খান চৌধুরী চন্দন, ওবায়দুর রহমান লিটন প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, সৈয়দ মহিউদ্দীন হাশেমী তপু।

সভা শেষে বহুদিন পরে এসএসসি ১৯৯৩ ব্যাচের সাবেক শিক্ষার্থীরা একে অপরকে পেয়ে তাদের সেই দুষ্ট, মিষ্টি ও মধুর স্মৃতিচারনে সকলইে হারিয়ে যান সেই শিক্ষা জীবনে। পুরো অনুষ্ঠান এ সময় পরিণত হয় বন্ধুদের মহা মিলন মেলায়।

এরপর দুপুরের মধ্যাহ্ন ভোজের পর অনুষ্ঠিত হয় শিশুদের চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শেষ পর্যায়ে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়। উক্ত মিলন মেলায় এসএসসি ১৯৯৩ ব্যাচের দেড় শতাধিক বন্ধু ও তাদের পরিবারসহ প্রায় ৪ শতাধিক মানুষ অংশ গ্রহন করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.