পাবনায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলার অভিযোগ

0

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলা মালিগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুনতাজ আলীর কর্মী-সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে নৌকা প্রতিকের প্রার্থী উম্মাত আলীর সমর্থকদের বিরুদ্ধে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে পাবনা প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুনতাজ আলী।

এ সময় মুনতাজ আলী লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, জনগণের চাওয়া ও ভালোবাসায় সিক্ত হয়ে আসন্ন মালিগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করছি। গত ১৩ ডিসেম্বর দুুপুর একটায় আমার সমর্থক ও কর্মীরা টেবুনিয়া সিড গোডাউন সংলগ্ন মোড়ে ঘোড়া প্রতীক নির্বাচনের পোস্টার লাগাতে যায়। ওই সময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উম্মাত আলীর সমর্থকরা আমার সমর্থকদের ওপর হামলা চালায়। এতে আমার কর্মী চান মিয়া গুরুতর আহত হয়। পরবর্তীতে ঘোষপাড়ায় বহিরাগত সন্ত্রাসী নেতৃত্বে হামলায় আমার চাচা শ্বশুর আব্দুল রহিম শেখ ও তার ছেলে আসাদুজ্জামান রানা আহত হয়। আহত অবস্থায় তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মুনতাজ আলীর অভিযোগ, একটি মহল তার সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিনিয়ত তার সমর্থক ও কর্মীদের ভয়-ভীতি দেখাচ্ছে। ইতিমধ্যে তারা বিভিন্ন স্থানে ঘোড়া প্রতিকের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করেছে। সেকারণে মালিগাছা ইউনিয়ন নির্বাচনের অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে বহিরাগত সন্ত্রাসীদের দমন নির্যাতন প্রতিরোধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুনতাজ আলী।

অভিযোগের বিষয়ে নৌকার প্রার্থী উম্মাত আলী বলেন, এসব অভিযোগের কোনো ভিত্তি নেই। মালিগাছা ইউনিয়নে কোথাও কোনো হামলা বা ভাঙচুরের ঘটনা ঘটেনি। তিনি নৌকার বিজয় নিশ্চিত দেখে অপপ্রচার চালিয়ে ফায়দা লুটতে চাচ্ছেন। কিন্তু মিথ্যা কথা বলে ভোট পাওয়া যায়না।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.