নাটোরে শীতার্ত মানুষেরা উপহার পেলেন প্রধানমন্ত্রীর কম্বল

0

রিয়াজ হোসেন লিটু, নাটোর: নাটোরে শীতার্ত অসহায় মানুষেরা উপহার পেলেন প্রধানমন্ত্রীর কম্বল। জেলা প্রশাসক শামীম আহমেদ মঙ্গলবার রাতে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি, রেলষ্টেশনের প্লাটফর্ম অবস্থানকারী ব্যক্তিদের মাঝে পর্যায়ক্রমে ৩৬০টি কম্বল বিতরণ করেন।
তাপমাত্রার ক্রমশ নিম্নমুখী প্রবনতার সাথে শৈত্যপ্রবাহের কারনে নাটোরে শীতের তীব্রতা বাড়ছে। দূর্ভোগ বাড়ছে হৃতদরিদ্র পরিবার এবং আশ্রয়হীন ব্যক্তিদের। এসব মানুষের দূর্ভোগ লাঘবে সন্ধ্যার পর থেকে তৎপর হয় জেলা প্রশাসন।

কদিমসাতুরিয়া আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা শত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক। এরপর নাটোর রেলষ্টেশনের প্লাটফর্মে অবস্থানকারী ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করা হয়। মোমিনপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবার এবং শহরের বাইপাস এলাকায় বসবাসকারী দরিদ্র পরিবারে কম্বল বিতরণ করা হয়।

সন্ধ্যা থেকে রাত নয়টা পর্যন্ত কম্বল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাদিম সারওয়ার, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা প্রকৌশলী সালাহউদ্দিন-আল-ওয়াদুদ, জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর জুয়েল আহমেদ প্রমুখ। জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, প্রধানমন্ত্রী নাটোর জেলার অসহায় মানুষের জন্যে ২৮ হাজার ২০০ কম্বল পাঠিয়েছেন। জেলার সাতটি উপজেলা পর্যায়ে এসব কম্বল বিতরণ করা হচ্ছে। রাতে সরেজমিনে অসহায় মানুষের অবস্থা পর্যবেক্ষণ করে তাৎক্ষণিক কম্বল বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.