গৌরীপুর উৎসব পরিবেশে বড়দিন পালিত

0

মো. হুমায়ুন কবির, গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুরে শনিবার (২৫ ডিসেম্বর) উৎসব মুখর পরিবেশে যীশু খ্রিস্টের জন্মদিন ও খ্রিস্টান ধম্বালম্বীদের বড় উৎসব শুভ বড়দিন পালিত হয়েছে।

এদিবসটিকে কেন্দ্র করে এদিন গৌরীপুর উপজেলার ৮টি গীর্জায় বাইবেল পাঠ, বিশেষ প্রার্থনার পাশাপাশি খ্রিস্ট বাড়িতে বাড়িতে আয়োজন করা হয় নানা আচার-অনুষ্ঠানের। এছাড়া কেক কাটা, প্রীতিভোজ, শুভেচ্ছা বিনিময়য় ও প্রার্থনার মাধ্যমে দিনটিকে উদযাপন করে স্থানীয় খ্রিস্টান সম্প্রদায়ের লোকজন।

এদিন দুপুরে গৌরীপুর পৌর শহরের পশ্চিম ভালুকায় উপজেলার প্রধান ব্যাপ্টিস্ট চার্চে কেক কেটে বড়দিনের শুভ সূচনার মাধ্যমে খ্রিস্টান ধম্বালম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার (পূর্ব) ব্যাপ্টিস্ট চার্চের সিনিয়র সহ সভাপতি হিউবার্ড চক্রবর্তী, গৌরীপুর ব্যাপ্টিস্ট চার্চের সভাপতি ডাঃ জজ বিশপ, উপজেলা খ্রিস্টান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিখায়েল বিশপ লাপ্পু, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনসুর আহাম্মদ মিলন, পৌর কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকীম, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ, পৌরসভার কর্মকর্তা কামরুজ্জামান, সাংবাদিক হলি সিয়াম শ্রাবণ প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.