চাটমোহর ব্যবসায়ী সমিতির নির্বাচন: ২৬ জনের মনোনয়নপত্র উত্তোলন

0

পাবনা প্রতিনিধি : আগামী ১৪ জানুয়ারি পাবনার চাটমোহর ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনকে সামনে রেখে ২৬ জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন। চাটমোহর ব্যবসায়ী সমিতির নির্বাচন কমিশনের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আমির হোসেন বলেন, মনোনয়নপত্র উত্তোলন এর শেষ দিন ০১ জানুয়ারি শনিবার তারা মনোনয়নপত্র উত্তোলন করেন। আজ ০২ জানুয়ারি রোববার মনোনয়নপত্র জমাদানের তারিখ।

মোট ১২টি পদের মধ্যে সভাপতি পদে ৪ জন, সহ-সভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, সহ-সভাপতি পদে ৪ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ১ জন, দপ্তর সম্পাদক পদে ২ জন, প্রচার সম্পাদক পদে ২ জন, বাণিজ্যিক সম্পাদক পদে ২ জন, সমাজকল্যাণ সম্পাদক পদে ২ জন এবং কার্যকরী সদস্য পদে ৪ জন মনোনয়নপত্র উত্তোলন করেন।

সভাপতি পদে ৪ জন প্রার্থী হলেন, কে এম বেলাল হোসেন স্বপন, মোখলেসুর রহমান বিদ্যুৎ, মো: শহীদুল্লাহ ও হাসান মাহমুদ। সহ-সভাপতি পদের ৩ প্রার্থী হলেন, বিশ্বজিৎ জোয়ারদার মিঠুন, আলহাজ্ব মোজাম্মেল হক ও ইউনুস আলী। সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থী হলেন, আব্দুল মুত্তালিব ও শেখ জিয়ারুল হক সিন্টু। সহ-সাধারণ সম্পাদক পদে ২ প্রার্থী হলেন, শাহাবুল আলম শাপলা ও এনামুল হক।

সাংগঠনিক সম্পাদক পদে ২ প্রার্থী হলেন, মামুনুর রহমান ও বকুল হোসেন। কোষাধ্যক্ষ পদে একজন প্রার্থী হলেন সুদাম দত্ত। দপ্তর সম্পাদক পদে ২ প্রার্থী নূর মোহাম্মদ রান্টু ও ফিরোজুর রহমান ফটিক। বাণিজ্যিক সম্পাদক পদে ২ প্রার্থী নুরুল ইসলাম ও বেলাল হোসেন। কার্যকরী সদস্যের দু’টি পদে ৪ জন প্রার্থী হলেন, সোহেল রহমান, সাইদুল ইসলাম, আশরাফুল ইসলাম ও আব্দুল হামিদ। কোষাধ্যক্ষ পদে একজন প্রার্থী হওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.