নতুন বইয়ের খুশিতে আত্মহারা সোনামণি কিন্টারগার্টেন এর শিক্ষার্থীরা

0

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিতে নানা আয়োজন। বই পেতে সকাল সকাল স্কুলে হাজির শিক্ষার্থীরা। রবিবার সকাল ১০টায় পাবনা শহরের সোনামণি কিন্টারগার্টেনে বই বিতরণের আয়োজন করা হয়। আলোচনাপর্ব শেষে শিক্ষার্থীদের হাতে বই ও ফুল তুলে দেয়া হয়। নতুন বই ও ফুল পেয়ে খুশিতে আত্মহারা কোমলমতি শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা নিয়মিত বিদ্যালয়ে আসবে এবং মনোযোগ দিয়ে পড়ালেখা করবে। নিজেকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলবে।
সেই সাথে তিনি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দকে স্বাস্থ্যবিধী মেনে স্কুলে আসার নির্দেশ দেন এবং শিক্ষার্থীদেরকে ক্লাসে স্বাস্থ্যবিধি মেনে বসার আহ্বান জানান।

এসময় উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা বেল্লাল হোসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নিশীথ কুমার বিশ্বাস, প্রতিষ্ঠানের উপদেস্টা মোস্তাফিজুর রহমান বিদ্যুৎ, প্রধান শিক্ষিকা শাহনাজ পারভীন, আকাশ নিউজ ২৪ডটকম এর নিজস্ব প্রতিবেদক আসাদুল ইসলাম শফিকসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সোনামণি কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মো. বরকত আলী। অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.