পূর্ব শত্রুতায় দুধেল গাভীর স্তনে পোচ!

0

সাইফুর নিশাদ , নরসিংদী প্রতিনিধি : পূর্ব শত্রুতার জেরে মনোহরদীর গ্রামে দুধেল গাভীর স্তনে ধারালো অস্ত্রের পোচ মেরে মারাত্মক জখমের একটি ঘটনা জানা গেছে।রোববার মধ্যরাতে এ ঘটনা ঘটে বলে গাভীর মালিক জানিয়েছেন।

মনোহরদী উপজেলার চেঙ্গাইন গ্রামের সোলায়মানের বাড়ীতে ৫ টি দুধেল গাভীর একটি ফার্ম রয়েছে।তার এ ফার্মে গত রোববার দিবাগত মধ্যরাতে একটি দুর্বৃত্তদল হানা দেয়। গৃহস্বামী সোলায়মান জানান, দুর্বৃত্তরা ধারালো অস্ত্রের পোচ মেরে তার একটি অষ্ট্রেলিয়ান দুধেল গাভীকে মারাত্মক জখম করে। সকালে ঘর থেকে গরু বের করতে গিয়ে এ দুষ্কর্ম ধরা পড়ে। অস্ত্রাঘাতে গরুর স্তন মারাত্মক জখম হয়। তাকে ১৮ টি সেলাই দিতে হয়েছ বলে গরুর মালিক জানান।সোলায়মানের দাবী,তাকে না পেয়ে বোবা প্রাণীটির উপর আক্রমন হয়েছে।

এ ব্যাপারে চালাকচর ইউপি চেয়ারম্যান ফখরুল মান্নান মুক্তোর সাথে যোগাযোগ করা হয়। তিনি জানান, তিনি গাভীটি দেখেছেন। বোবা প্রাণীটির উপর এ পৈশাচিকতা নিন্দনীয়। গৃহস্বামী জানান,চিহ্নিত দুর্বৃত্তরা একই রাতে তার এক আত্মীয়কে কাপাসিয়ার বারিষাব গ্রামের অপর এক আত্মীয় বাড়ীতে হামলা করে ধারালো অস্ত্রে মারাত্মক জখম করেছে। আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ঘরে ঢুকে এ হামলার ঘটে।পূর্ব শত্রুতার জের ধরে হামলা পাল্টা হামলার ঘটনায় এ সব ঘটেছে বলে সোলায়মান জানিয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.