ঈশ্বরদীতে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন যুবনেতা দোলন বিশ্বাস

0

নিজস্ব প্রতিনিধি : ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের রােদ না উঠা নিয়ে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত গরিব অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেছেন বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন আহ্বায়ক যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

শনিবার (১৫জানুয়ারি) দুপুর ১২ টায় আকবড়ের মোড়ে তার কার্যালয়ের পিছনের মাঠে ১০০০ মানুষের মধ্যে নিজস্ব তহবিলের উদ্যোগে এক হাজার শীত বস্ত্র বিতরণ করা হয়। এই ঠান্ডা বাতাসে শীতে কাবু হওয়া দুঃস্থ, অসহায়, ছিন্নমূল মানুষরা শীত বস্ত্র পেয়ে আনন্দ উল্লাসিত হয়ে সবাই তার জন্য দোয়া কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের সহধর্মীনি নাহিদা মুন্তাসির, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক সিনিয়র সহ-সভাপতি মিজান মালিথা, ছলিমপুর ইউনিয়ন যুবলীগ নেতা কামাল বিশ্বাস, জসিম বিশ্বাস, যুবনেতা মাঈনুল ইসলাম রাজন, ছাত্রলীগ নেতা এস এম রাতুল হাসান, শুভ সহ যুবলীগ ছাত্রলীগের নেত্ববৃন্দ। যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস বলেন, আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে।

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দীর্ঘ দুই বছরের করোনার ধাক্কা আবার এই কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠীর জন জীবন নাকাল, নিজের ব্যক্তিগত উদ্যোগে এক হাজার মানুষের মধ্যে আজ শীত বস্ত্র বিতরন করলাম। এ সময় তিনি, শীতার্ত অসহায় মানুষের পাসে সমাজের সকল শ্রেনীর বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.