মনোহরদীতে পাল্টাপাল্টি হামলা বাড়ীঘর দোকান ভাংচুর লুট

0

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি : মনোহরদীর বড়চাপায় এক পাল্টাপাল্টি হামলার ঘটনায় দোকানপাট,বাড়ীঘর ভাংচুর ও লুটপাট ঘটেছে বলে অভিযোগ উঠেছে। এতে ৪ টি দোকান ও একটি বাড়ীঘর ভাংচুর ও নগদ টাকাসহ ৭/৮ লাখ টাকার মালামাল লুন্ঠিত হয় বলে অভিযোগ রয়েছে। মনোহরদীর বড়চাপায় শুক্রবার রাতে এক হামলা পাল্টা হামলার ঘটনায় কয়েকটি দেকানপাট ও বাড়ীঘর ভাংচুর হয়। এক হামলায় হোন্ডা ভাংচুর ঘটে বলেও অভিযোগও রয়েছে। এলাকাবাসী জানান,শুক্রবার রাত ৮ টার দিকে মনোহরদীর বড়চাপা বাজারের মোবাইল ফোন ব্যবসায়ী রিমন নির্বাচনী ঘটনার জেরে প্রতিপক্ষের হামলার শিকার হন।

এতে তার দোকান ভাংচুর হয়।এতে সৃষ্ট উত্তেজনাকর একটি পরিস্থিতির ভেতর ইউপি চেয়ারম্যান সুলতান উদ্দীনের ভাতিজা জনি হোন্ডায় মহড়া দিতে থাকে।সেখানে জনিকে প্রহার ও তার একটি হোন্ডা ভাংচুরের ঘটনা ঘটে বলে অভিযোগ রয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের উপর চেয়ারম্যানের লোকজন হামলা চালায়। হামলায় রামদা ছুরি ইত্যাদি অস্ত্রের ব্যবহার হয় বলেও জানা যায়।হামলায় বড়চাপা বাজারের কয়েকটি দোকান পাট ভাংচুর হয় ও বাজার এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করে।হামলায় বাজারের ব্যবসায়ী সাজাহানের সাইকেলের দোকান, অরুনের দোকানসহ ৪ টি দোকান ভাংচুর হয়। অতঃপর হামলাকারী ৩০/৪ ০ জনের দলটি পার্শ্ববর্তী ভয়াসন গ্রামের পোল্ট্রী ব্যবসায়ী শরীফের বাড়ীতে ব্যাপক ভাংচুরঘটায় বলে অভিযোগ রয়েছে।ফোনে শরীফ জানান,এ সময় তার বাড়ী থেকে হোন্ডা বিক্রির টাকাসহ নগদ সাড়ে ৪ লাখ টাকা ও অন্যান্য মিলিয়ে৭/৮ লাখ টাকার মালামাল লুট হয় বলে তিনি দাবী করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।মনোহরদী থানার ওসি তদন্ত জিএম সালাহ উদ্দীন জানান, তিনিসহ ঘটনাস্থলে পুলিশের ৩টি টীম পৌঁছে।জনির হোন্ডার মহড়া থেকে ঘটনার সূত্রপাত এবং হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে বলেও তিনি জানান। পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে বলেও জানান তিনি।এ ব্যাপারে বড়চাপা ইউপি চেয়ারম্যান সুলতান উদ্দীন জানান,জনিকে আহতের ঘটনাকে কেন্দ্র করে হামলা পাল্টা হামলার ঘটনা সমূহ ঘটেছে। আহত জনি হাসপাতালে ভর্তি রয়েছে বলেও জানান তিনি।ঘটনাটি সম্পূর্ণই অনাকাঙ্ক্ষিত ভাবে ঘটে থাকবে বলে উল্লেখ করেন তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.