সাতক্ষীরার তালায় সড়ক দূর্ঘটনায় নিহত-২

0

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো এক জন। রবিবার বিকালে তালা উপজেলার জাতপুর নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। এদিকে, ঘাতক বাসটির চালক ও হেলাপার ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও বাসটিকে জব্দ করেছে পুলিশ।

নিহতরা হলেন, খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার আতুলিয়া গ্রামের মৃত জালাল উদ্দীনের পুত্র আব্দুর রশিদ মোড়ল (৬০) ও শুকুর মোড়লের পুত্র জিল্লুর রহমান মোড়ল (৫৮)। এ সময় গুরুতর আহত হয়েছেন, একই গ্রামের মোজাম মোড়লের পুত্র আবু তালেব (৭০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে পাইকগাছা থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি যাত্রী বাহী বাস (যার নং খুলনা মেট্রো-জ- ১১- ০০২৪) তালা উপজেলার জাতপুর পেয়ারাতলা নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলে থাকা তিন আরোহীর মধ্যে আব্দুর রশিদ মোড়ল ও জিল্লুর রহমান মোড়ল ঘটনাস্থলেই নিহত হন।

এ সময় গুরুতর আহত হন আবু তালেব নামের অপর এক আরোহী। স্থাণীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করেছেন। পুলিশ ঘাতক বাসটির চালক ও হেলাপারকে আটক করতে না পারলেও বাসটিকে জব্দ করে জাতপুর ক্যাম্পে নিয়ে গেছে বলে জানা গেছে। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু জিহাদ ফকরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.