কেশবপুরে টিকা নিতে আসা ছাত্রীদের উপর বখাটেদের হামলা

0

যশোর প্রতিনিধি : কেশবপুরে বাসযোগে করোনা ভাইরাসের টিকা নিতে আসা ছাত্রীদের উপর বখাটেদের হামলার ঘটনা ঘটেছে। আহত হয়েছে ৬ জন ছাত্রী। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ২ বখাটেকে আটক করেছে। কাটাকালি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মলয় কুমার ব্রম্ম সাংবাদিকদের জানান, মঙ্গলবার সকালে বাস ভাড়া করে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

ভ্যাকসিন দিয়ে ফেরাপর পথে পাঁজিয়া বাজারের জনৈক আব্দুল হামিদের চায়ের দোকানের সামনে বাসটি পৌছালে বখাটে ৮-১০ জন যুব তরুণ বাসটির গতিরোধ করে বাসের ভিতর প্রবেশ করে শিক্ষার্থী ছাত্রীদের গায়ে হাত দেয়াসহ শিক্ষকদের মারপিট করতে থাকে এবং শিক্ষার্থীরা আহত হয়। এঘটনায় এলাকাবাসি এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। ঘটনা ঠেকাতে আসা গ্রাম পুলিশ লিয়াকত আলী আহত হয়।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ হয়েছে। পাঁজিয়া ইউনিয়ন বিট পুলিশ অফিসার এস আই তাপস জানান, ঘটনায় জড়িতদের আটকে অভিযান চলছে। কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘটনায় জড়িত সন্দেহে এখলাস ও খায়রুল নামে দু জনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় প্রধান শিক্ষক মলয় ব্রম্ম বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। আহত শিক্ষার্থীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ডাক্তারের চিকিৎসা দেয়া হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.