যুব সমাজকে রক্ষা ও মাদক নির্মূলে কাপ্তাই পুলিশের অভিযান ইয়াবাসহ এক যুবক আটক

0

মাহফুজ আলম, নিজস্ব প্রতিবেদক কাপ্তাই : কাপ্তাই উপজেলার থানা পুলিশ ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইক যুবককে আটক করতে সক্ষম হয়েছে। যুব সমাজের নৈতিক চরিত্র অবক্ষয় রোধে ও মাদক নির্মূলে থানা পুলিশের অভিযান অব্যাহত কাপ্তাই থেকে ইয়াবাসহ যুবক আটকের ঘটনায় কাপ্তাই উপজেলা কমপ্লেক্স ও বড়ইছড়ি এলাকা জুড়ে স্বস্তির বাতাস বইছে। পাশাপাশি অভিভাবক ও সচেতন মহল পুলিশ বাহিনীর জন্য দোয়া করছেন বলে সংবাদ ও পাওয়া যাচ্ছে।

আটককৃত যুবকের নাম বীর উত্তম ত্রিপুরা নিলয়(২৪) পিতা,তারাশংকর ত্রিপুরা। তাঁর বাড়ী রাঙামাটি সদর গর্জনতলী এলাকায়। থানা সুত্রে জানা যায়, রবিবার আটক যুবকের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে রাঙামাটি আদালতে প্রেরণ করা হয়েছে।

কাপ্তাই থানার উপ পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেনের নেতৃত্বে পুলিশ ফোর্স রেশমবাগানের জারুলবাগান সংলগ্ন কাপ্তাই-চট্টগ্রাম সড়কের ব্রীজের উপর হতে ১০ পিস ইয়াবাসহ তাকে আটক করে। আটক যুবকের পিতা উপজেলা হাসপাতালে চাকরি করার সুবাদে সে দীর্ঘদিন যাবৎ পিতার সাথে বসবাস করে মাদক ব্যবসা করে আসছে।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) জসিম উদ্দিন জানান,রাঙামাটি পুলিশ সুপারের নির্দেশ ক্রমে অভিযান চালিয়ে ১০টি ইয়াবাসহ যুবকটিকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন আটককৃত যুবক দীর্ঘদিন ধরে ইয়াবা সেবন এবং বিক্রি করে আসছে। তাঁর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে এবং রবিবার সকালে রাঙামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.