দিনাজপুর জেলা কারাগারে দেড় বছর সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

0

মোঃ আসাদুল্লাহ আল গালিব, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলা কারাগারে চেক জালিয়াতি মামলায় দেড় বছর সাজা প্রাপ্ত মোঃ সফিকুল ইসলাম (৫০) নামে এক আসামির (কয়েদি নং-৩৩৩) মৃত্যু হয়েছে।

মৃত্যু সফিকুল ইসলাম(৫০) দিনাজপুরের বিরামপুর উপজেলার চকপাতলা গ্রামের হাসান আলীর ছেলে।দিনাজপুর জেল সুপার মোকাম্মেল হোসেন মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন। জেল সুপার মোকাম্মেল হোসেন জানায়, চেক জালিয়াতি মামলায় সফিকুলকে দেড় বছরের সাজা দেন বিচারক। গত বছরের ২৩ জুলাই তাকে দিনাজপুর জেলা কারাগারে আনা হয়। মঙ্গলবার সন্ধ্যায় টয়লেটে গিয়ে পড়ে যান তিনি।

তিনি আরো জানান, সফিকুল ইসলামের বিরুদ্ধে ১৬ লাখ ও ৩ লাখ টাকার ২টি চেক জালিয়াতির মামলা হয়। রায়ে তাকে দেড় বছরের সাজা দেন বিচারক। গত বছরের ২৩ জুলাই তাকে দিনাজপুর জেলা কারাগারে আনা হয়। মঙ্গলবার(২৫ জানুয়ারি) সন্ধ্যায় টয়লেটে গিয়ে তিনি আর ফেরত আসেননি। খোঁজ করতে গিয়ে দেখা যায়, তিনি টয়লেটে পড়ে আছেন। তাকে টয়লেটে থেকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের পর বুধবার(২৬ জানুয়ারি) দুপুরের দিকে তার মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.