পাবনায় সড়ক দূর্ঘটনা ও ট্রেনের ধাক্কায় আইনজীবী, স্কুলছাত্রসহ নিহত ৩

0

পাবনা প্রতিনিধি : পাবনায় আলাদা আলাদা সড়ক দূর্ঘটনা ও ট্রেনে চাপা পড়ে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ৫ জন। শুক্রবার রাতে ও শনিবার সকাল এবং দুপুরে পৃথক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের বয়রা কাশিনাথপুর নামক এলাকায় ঢালারচর থেকে রাজশাহীগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেনের চাপায় মোজাহার মোল্লা ওরফে মোজা (৫৭) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। সে ওই এলাকার লোকমান মোল্লার ছেলে। একই দিন দুপুর ২ টার দিকে পাবনা থেকে গ্রামের বাড়ি ইসলামগাতী যাওয়ার সময়ে টেবুনিয়া বাজারের অদূরে টেবুনিয়া কৃষি ফার্ম গেটে অটো সিএনজির সাথে হাইসের মুখোমুখি সংঘর্ষে আসাদুজ্জামান ফিরোজ (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়। তিনি সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের ইসলামগাতী গ্রামের জামাল সরকারের ছেলে ও পাবনা জজ কোর্টের আইনজীবী ছিলেন।

এ ঘটনায় আরও ৪ জন গুরুতর আহত হয়। অপরদিকে শক্রবার রাত ৯ টার দিকে পাবনা শহরের শালগাড়িয়া জালাল মেমোরিয়ার হাসপাতালের সামনে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে মারা যায় মেহেদী হাসান রনি (২০) নামের এক যুবক। সে শহরের সিংগা পালপাড়া মহল্লার রবিউল ইসলামের ছেলে ও পাবনা কলেজ থেকে বিজ্ঞান বিষয়ে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। এ সময় তার বন্ধু সাদির হোসেন (২০) নামের আরেক কলেজ ছাত্র আহত হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ পৃথক স্থান থেকে লাশ উদ্ধার করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের পর পরিবারের কাছে হস্তান্তর করেছে এবং প্রক্রিয়াধীন রয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.