দিনাজপুরে কিশোরের পায়ের রগ ও গলা কেটে হত্যা

0

মোঃ আসাদুল্লাহ আল গালিব , দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। শনিবার ২৯ জানুয়ারি দুপুরে রানীগঞ্জ বাজারের গোহাটির পেছনে একটি খাবারের হোটেলের ভেতর থেকে কিশোরের মরদেহটি উদ্ধার করে পুলিশ। সেসময় কিশোরের ডান পায়ের রগ ও গলা কাটা অবস্থায় মাটিতে পড়ে ছিল।

নিহত কিশোরের নাম রিসান। সে উপজেলার কশিগাড়ী গ্রামেরব মোঃ লিটন মণ্ডলের ছেলে। গত শুক্রবার(২৮,জানুয়ারি) রাত থেকে নিখোঁজ ছিল রিয়াস। রিসান রানীগঞ্জ হাই স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ত।

স্থানীয় সূত্রে জানাযায়, প্রতি সপ্তাহের সোম ও বৃহস্পতিবার রানীগঞ্জে গরু-ছাগলের হাট বসে। এই দুই দিন পাঁচবিবি উপজেলার এক ব্যবসায়ী জায়গা ভাড়া নিয়ে সেখানে খাবারের হোটেল করতেন। শনিবার দুপুরে বন্ধ থাকা সেই টিনের চালা দেয়া হোটেলের ভেতর রক্তাক্ত কিশোরের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা।রিসান ওই হোটেলেই শ্রমিক হিসেবে কাজ করত।

রিসানের মা ওমিসা বেগম বলেন, তার ছেলে পড়াশোনার পাশাপাশি সংসারের হাল ধরতে রানীগঞ্জ গোহাটির একটি সাপ্তাহিক হোটেলে কাজ করত। প্রতিদিনের ন্যয় শুক্রবার রাত ১০টায় তিনি বিছানায় শুয়ে পড়েন। এর আগে ছেলেকে কল দিয়ে বাড়িতে আসতে বললে সে বাজারে আছে এবং কিছুক্ষণ পরে বাড়িতে ফিরবে বলে জানায় মাকে। এরপর তিনি ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন তার ছেলে রিসান বাড়িতে আসেনি।

ঘটনাস্থলটি পরিদর্শন করেন ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব এবং ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির।

ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, শনিবার দুপুরে আমরা মরদেহটি উদ্ধার করেছি। হত্যার রহস্য উদঘাটন এবং হত্যাকারীকে শনাক্ত করার জন্য আমরা অনুসন্ধান শুরু করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহটি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় একটি ইউডি মামলা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.