সাংবাদিকতায় সাহসী ও বিশেষ অবদানের জন্য সাউথ এশিয়া সোশ্যাল এডুকেশন ফাউন্ডেশন গোল্ডেন অ্যাওয়ার্ড ও সম্মাননা পেলেন বেড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যায়যায়দিনের বেড়া উপজেলা প্রতিনিধি উজ্জ্বল হোসাইন

0

নিজস্ব প্রতিনিধি : সাংবাদিকতায় সাহসী ও বিশেষ অবদানের জন্য সাউথ এশিয়া সোশ্যাল এডুকেশন ফাউন্ডেশন গোল্ডেন অ্যাওয়ার্ড ও সম্মাননা পেলেন পাবনার বেড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যায়যায়দিন পত্রিকার বেড়া উপজেলা প্রতিনিধি উজ্জ্বল হোসাইন । শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা ৬ টায় নিউ চিংড়ি চাইনিজ রেষ্টুরেন্ট, ঢাকা সাউথ এশিয়া সোশ্যাল এডুকেশন ফাউন্ডেশন উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে তার হাতে পুরস্কার তুলে দেন ।

অনুষ্ঠানে মোট পাচজন সাংবাদিককে সাহসিকতার জন্য পুরস্কৃত করা হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক তথ্য সচিব ও সংগঠনের প্রধান উপদেষ্টা , সৈয়দ মার্গ্বব হারুন , বাংলাদেশ মাদ্রাসা পরিচালনা পর্ষদের শিক্ষা বোডের্র সদস্য , ড.মাওলানা এ কে এম মাহবুবুর রহমান , কুষ্টিয়ার , আফসার উদ্দিন গালর্স ফাযিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ , ড. হাফেজ মোহাম্মদ আব্দুল করিম , শামসুল হক মহিলা ফাজিল মাদাসা, আবুল খাইব মোহাম্মদ নুরুজ্জামান , বাংলাদেশ জাতীয় মানবধিকার সমিতির সভাপতি , মো: মঞ্জুর হোসেন ঈসা । উক্ত প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক মো : আর কে রিপন প্রমুখ ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.