পাবনায় শিক্ষকে মারপিট’র অভিযোগ উঠেছে কলেজ কমিটির সভাপতি’র বিরুদ্ধে

0

পাবনা প্রতিনিধি : পাবনা সাঁথিয়া উপজেলা আতাইকুলা থানার দেবীপুর তেবাড়ীয়া স্কুল এন্ড কলেজে’র সিনিয়র শিক্ষক মো: মাওয়ালা আব্দুল রউবকে মারপিট ও লাঞ্চিত করেছেন কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মো: শাজাহান আলী’র বিরুদ্ধে অভিযোগ উঠেছে। আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) বেলা ১২টায় এ ঘটনাটি ঘটে।

আব্দুল রউব জানান, কলেজে নতুন শিক্ষক যোগদান নিয়ে একটি মিটিং বসে, আমি বাড়িতে ছিলাম স্কুলের পিওন দিয়ে কলেজের অধ্যক্ষ মো: শফিকুল ইসলাম আমাকে ডেকে আনেন। আমি সেখানে উপস্থিত হলে সভাপতি সাহেব আমার কাছে স্কুল ও কলেজ’র হিসাব চান। এবং রাগান্বিত হয়ে বলেন শিক্ষকগীরি ছুটায়ে দেব। যখন হিসাব চাইব তখনি সঙ্গে সঙ্গে তোর হিসাব দিতে হবে, তা না হলে তোর বিপদ আছে।
এসময় শিক্ষক রউব সভাপতিকে হিসেব দেওয়ার বললে সভাপতি শাজাহান আলী শিক্ষক রউবকে অধ্যক্ষ সাহেবের সামনেই কিলঘুষি মারতে থাকেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এসময় তিনি বলেন, এবিষয়ে কোন প্রকার থানায় অভিযোগ করলে প্রাণে মেরে ফেলারও হুমকি দেন শিক্ষক রউব কে।

এব্যাপারে পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাজাহান আলী জানান, কোন শিক্ষকের মারপিট ও লাঞ্চিত ঘটনা ঘটেনি। শিক্ষক রউব সাহেবের কাছে কলেজের হিসাব চাওয়াতে একটু কথা কাটিকাটি হয়েছে মাত্র। প্রিন্সিপাল মো: শফিকুল ইসলাম জানান, শুধু কথা কাটাকাটি হয়েছে মাত্র। মারপিটের কোন ঘটনা ঘটেনি। আতাইকুলা থানা ওসি জালাল উদ্দিন জানান, দেবীপুর তেবারিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষকে মারধরের ঘটনার অভিযোগ পাইনি পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.