কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিদ‍্যুতায়িত হয়ে দাদা-নাতির মৃত্যু

0

আল এনায়েত করির রনি , কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় পুকুরে মাছ ধরতে গিয়ে বিদ‍্যুত পৃষ্ট হয়ে দাদা-নাতির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় পরিবারসহ এলাকায় শোক নেমে এসেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর কুটি পাড়া গ্রামে। নিহতরা হলেন,মৃত গফুর মুন্সির ছেলে এমদাদুল হক (৬২) এবং তার নাতি রাকেশ মিয়া(৭)।
স্থানীয়বাসিন্দা মুনির হোসেন বলেন, মঙ্গলবার ৮ ফেব্রুয়ারি বিকেলে পাশের বাড়ির মিটার থেকে বিদ‍্যুৎ সংযোগ নিয়ে নিজের পুকুরে সেচ দিয়ে মাছ ধরতে যান এমদাদুল হক। সংযোগ দেয়া বিদ‍্যুতের তারে লিক থাকায় পানিতে নামলে তিনি বিদ‍্যুতায়িত হন।

এসময় নাতি রাকেশ দাদাকে ধরতে এগিয়ে গেলে সেও বিদ‍্যুতায়িত হয়ে পড়ে। ঘটনাস্থলে তাদের দুজনের মৃত্যু হয়। পরিবারের অন্য সদস্যের আত্নচিৎকারে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী খোকন,তিলাই ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান। ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.