আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের নিজ অর্থায়নে আটঘরিয়া উপজেলায় শীতার্ত মানুষের মাঝে ১৫০০” শত কম্বল বিতরণ

0

এস এম রিমন হোসেন, স্টাফ রিপোর্টার : হিম হিম ঠাণ্ডা আর অতি বৃষ্টিতে নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষ। শীতার্ত গরিব অসহায়, দুস্থ, মাঝে ১৫০০ টি কম্বল তুলে দেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পৌর মেয়র শহিদুল ইসলাম রতন ও যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

বৃহস্পতিবার দুপুর ১২ঃ৩০ টার দিকে পাবনা- ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এর নিজ অর্থায়নে , যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের নেতৃত্বে আটঘরিয়া উপজেলা ও পৌরসভায় ৪০০টি কম্বল গরীব দুস্থ অসহায় মানুষের মাঝে বিতরন করেন, আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পৌর মেয়র শহিদুল ইসলাম রতন।

এর পর আটঘরিয়া উপজেলা যুবলীগের ১০০ টি , জাতীয় শ্রমিকলীগ ও মহিলা যুবলীগের ১০০ টি, ছাত্রলীগের ১০০ টি সহ উপজেলার ৫ টি ইউনিয়নের ৫০০ টি (একদন্ত, লক্ষিপুর,মাঝপাড়া,চাঁদভা, দেবত্তপুর) ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের হাতে গরীব দুস্থ অসহায় মানুষের দেওয়ার জন্য তুলে দেন। এছাড়াও ৩০০ টি কম্বল উপজেলা পর্যায়ের বিভিন্ন আওয়ামী লীগের নেতাদের কাছে কম্বল পৌছে দেওয়া হয়, গরীব অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য।এই সময় মোট ১৫০০” শত কম্বল বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন একদন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান ইসমাইল সরদার, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম, দেবত্তর পুর ইউনিয়ন আওয়ামী সভাপতি শ্রী নিখিল কুমার শাহ, লক্ষিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম, পৌর আওয়ামী লীগের আহবায়ক গোলজার হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি বুলবুল ফকির, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফফার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, গোলাম মওলা পান্নু, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম নাছিম, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম মুকুল, কলেজ ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি, সাধারন সম্পাদক কলেজ আরশাফুল ইসলাম, পৌরসভার নবনির্বাচিত ৯ ওয়াডের কাউন্সিলর, সহ মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলাগণ উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.