বরকল উপজেলা পরিষদের নবনির্মিত ভবন ও অডিটরিয়াম উদ্বোধন

0

রাঙ্গামাটি প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের উন্নয়নের জন্য পাহাড়ের শান্তি অবশ্যই প্রয়োজন বলে মন্তব্য করে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার বলেন, পাহাড় থেকে অবৈধ অস্ত্রের মহড়া যতদিন বন্ধ হবে না ততদিন উন্নয়ন কাজ ত্বরান্বিত করা যাবে না।

বুধবার (১৬ ফ্রেব্রুয়ারি) উপজেলা প্রশাসনের কাজের গতি ত্বরান্বিত ও জনগনের সেবা দৌড়গোড়ায় পৌঁছে দিতে নবনির্মিত বরকল উপজেলা পরিষদের ভবন ও অডিটরিয়াম উদ্বোধন করতে গিয়ে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি এ কথা বলেন। তিনি আরও বলেন, অস্ত্র ও চাঁদাবাজি বন্ধ হলেই পাহাড়ে শান্তি ও উন্নয়ন প্রতিষ্ঠিত হবে। বিদ্যুৎ, ঠেগামুখ স্থলবন্দর, স্কুল কলেজ সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড করা সম্ভব হবে।

বরকল উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল রানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা, বরকল উপজেলা থানার ইন্সপেক্টর তদন্ত সানজিদ আহমেদ, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, ভাইস চেয়ারম্যান শ্যামরতন চাকমা, উপজেলা আওয়ামীলীগের অংসা সিং মারমা, ৩ নং আইমাছড়া ইউপি চেয়ারম্যান সুবিমল চাকমা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে এ ভবনটি নির্মাণ করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.