হরিণাকুণ্ডুতে করোনা টিকা প্রদান পূর্বক প্রস্তুুতি সভা অনুষ্ঠিত

0

তুষার হাবীব (হরিনাকুন্ডু)ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে করোনা টিকা সুষ্ঠুভাবে প্রদান পূর্বক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ সেলিম আহমেদ এর সভাপতিত্বে ও উপজেলা পঃপঃ ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদের সঞ্চালনায় উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে আগামি ২৬ শে ফ্রেবুয়ারী ২০২২ দেশ ব্যাপী একযোগে ১কোটি মানুষকে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদানের অংশ হিসাবে ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার পৌরসভা সহ ৮ ইউনিয়নের যারা এখনো পর্যন্ত টিকার প্রথম ডোজ গ্রহণ করেনি শুধুমাত্র তাদের এই টিকা প্রদান করা হবে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ জানিয়েছেন। এছাড়াও তিনি জানিয়েছেন এরপর আর কখনো করোনা টিকার প্রথম ডোজ দেওয়া হবে না।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, পৌরসভার মেয়র ফারুক হোসেন, থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা, নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান নাজমূল হুদা তুষার, জাহিদুল ইসলাম বাবু মিয়া, মঞ্জুর রাশেদ, আবুল কালাম আজাদ, শরাফত দৌলা ঝন্টু, বসির উদ্দীন, ডাঃআবুল কামাল আজাদ হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন হরিণাকুণ্ডু প্রেস ক্লাবের সভাপতি এইচ মাহবুব মিলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জামাল হোসাইন, যুব উন্নয়ন কর্মকর্তা বিল্লাল হোসেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা আমজাদ হোসেন সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর প্রধান, প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান এলবি লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাব্বুল হুসাইন, দপ্তর সম্পাদক সৌরভ হোসেন, ইমাম সমিতির সভাপতি মাওলানা মঈনুদ্দিন আহমেদ সহ অনেকে।

উল্লেখ্য পৌরসভার ৯টি ওয়ার্ডের কমপক্ষে নয়শত প্রথম ডোজ গ্রহণ না করা বাসিন্দাদেরকে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে ও ভায়না ইউনিয়নের সাবেক ১নং ওয়ার্ডের তৈলটুপি কমিউনিটি ক্লিনিকে, সাবেক ২নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদে, সাবেক ৩ নং ওয়ার্ডের শহীদ দলিল উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ে। জোড়াদহ ইউনিয়নের সাবেক ১নং ওয়ার্ডের জোড়াদহ মাধ্যমিক বিদ্যালয়ে, সাবেক ২নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদে, সাবেক ৩নং ওয়ার্ডের হরিশপূর কমিউনিটি ক্লিনিকে। তাহেরহুদা ইউনিয়নের সাবেক ১নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদে, সাবেক ২নং ওয়ার্ডের নারায়কান্দী কমিউনিটি ক্লিনিকে, সাবেক ৩নং ওয়ার্ডে তাহেরহুদা কমিউনিটি ক্লিনিকে। দৌলতপূর ইউনিয়নের সাবেক ১ নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদে, সাবেক ২নং ওয়ার্ডের ভূইয়াপাড়া কমিউনিটি ক্লিনিকে, সাবেক ৩নং ওয়ার্ডের রিশখালী মাধ্যমিক বিদ্যালয়ে। কাপাশহাটিয়া ইউনিয়নের সাবেক ১নং ওয়ার্ডের পোল ভাতুড়িয়া কমিউনিটি ক্লিনিকে, সাবেক ২নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদে, সাবেক ৩নং ওয়ার্ডের শাখারীদহ কমিউনিটি ক্লিনিকে। ফলসী ইউনিয়নের সাবেক ১নং ওয়ার্ডের কুলবাড়ীয়া সরঃপ্রাথঃ বিদ্যালয়ে, সাবেক ২নং ওয়ার্ডের শিংগা সরঃপ্রাথঃ বিদ্যালয়ে, সাবেক ৩নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদে।রঘুনাথপূর ইউনিয়নের সাবেক ১নং ওয়ার্ডের রঘুনাথপূর কমিউনিটি ক্লিনিকে, সাবেক ২নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদে, সাবেক ৩নং ওয়ার্ডের শ্রীফলতলা কমিউনিটি ক্লিনিকে এবং চাঁদপূর ইউনিয়ন পরিষদের সাবেক ১নং ওয়ার্ডের দরিবিন্নী কমিউনিটি ক্লিনিকে, সাবেক ২নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদে ও সাবেক ৩ নং ওয়ার্ডের বাসিন্দাদের চাঁদপুর কমিউনিটি ক্লিনিকে টিকা দান করা হবে।

প্রতি সাবেক ওয়ার্ডের করোনার টিকার প্রথম ডোজ গ্রহণ না করা কমপক্ষে তিনশত মানুষের মাঝে ২৬ ফেব্রুয়ারী সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এই টিকা দান করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ সেলিম আহমেদ ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.