সকলের সহযোগীতায় দ্রুত ইছামতি সংস্কার হবে -জেলা প্রশাসক

0

রফিকুল ইসলাম সুইট : পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন ভাষা সৈনিকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেছেন, ইছামতি নদী থেকে অবৈধ দখলদার উচ্ছেদ এবং সংস্কার করে একটি নান্দনিক পরিবেশ ফিরিয়ে আনা পাবনার মানুষের প্রাণের দাবি। পাবনার মানুষের প্রাণের এই দাবিতে গুরুত্ব দিয়ে এবং সরকারের নির্দেশনা দ্রুত বাস্তবায়ন করা হবে। সকলের সহযোগীতায় দ্রুত ইছামতি সংস্কার হবে । তিনি আরো বলেন, সকল বিভাগে উন্নয়ন কাজের মান নিশ্চিত করে সরকারের নির্দেশনা দ্রুত বাস্তবায়ন হবে। সকল বিভাগের ওয়েব পোর্টাল, সিটিজেন চার্টার, চুক্তি কর্মসম্পাদন নবায়ন করতে হবে। কোন কাজের গাফিলতি মেনে নেয়া হবে না। প্রধানমন্ত্রীন নির্দেশনা কোন মানুষ গৃহহীন থাকবে না। প্রয়োজনে জমি কিনে ঘর তৈরী করে দেয়া হবে। দুইটি উপজেলায় জমি কেনার অনুমোদন পাওয়া গেছে।

রবিবার সকালে পাবনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন। এসময় জেলা প্রশাসক যথাযথ মর্যাদায় অমর একুশে ফেব্রুয়ারি পালনের নির্দেশনা দেন। সভাসুত্রে জানাগেছে, ২৬ ফেব্রুয়ারির পর প্রথম করোনা টিকা দেয়া বন্ধ হয়ে যাবে। জেলায় ২২৪ টি কেন্দ্রে এই টিকা দেয়া হবে। যারা এখনও টিকা নেন নাই তাদেরকে এই সময়ের মধ্যে টিকা নিতে বলা হয়েছে। টিকা নিতে কোন ম্যাসেজ প্রযোজন নাই। গত সপ্তাহে পাবনা জেনারেল হাসপাতালে ২ জন করোনায় আক্রান্ত রোগী মারাগেছে। এ ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে। সরকারের উন্নয়ন কর্মকান্ড মিডিয়ায় প্রকাশ করতে হবে।

পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অংশ গ্রহন করেন পাবনা সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. জিন্নাত আল মামুন, এনএসআই ডিডি কামরুল হাসান, ডিডি এলজি মোকলেসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক আফরোজ আকতার, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আবুল মনসুর আহমেদ, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান রহমান মন্ডল, বিভাগীয় বন কর্মকর্তা কাশ্যপী বিকাশ চন্দ্র, ডেপুটি পোষ্ট মাষ্টার জেনারেল মো. আনোয়ার হোসেন, জেলা শিক্ষা কর্মকর্তা মো. মোসলেম উদ্দিন, জনস্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকৌশলী মেহরাজ হোসেন, পাবনা পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. নাজমুল হক, জেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা তানভির রহমান, সিনিয়র তথ্য কর্মকর্তা সামিউল ইসলাম, বাসস ও ভোরের কাগজ রফিকুল ইসলাম সুইট, চাটমোহর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ মাষ্টার, পাবনা নাসিং কলেজের অধ্যক্ষ মাহবুবা খাতুন, বিআরডিবির চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, জেলা ক্রীড়া কর্মকর্তা রফিকুল ইসলাম ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.