নরসিংদী জেলায় ডিবি পরিচয়ে ইজিবাইক ছিনতাই

0

সাইফুর নিশাদন, রসিংদী প্রতিনিধি : আজ মঙ্গলবার সকাল ১০টার সময় নরসিংদী জেলার পলাশ উপজেলার চরনর্গদী বাজার থেকে তালতলি বাজার এর মধ্যে স্থানে ইটেখলা নামক স্থানে ডিবি পরিচয়ে ইজিবাইক ছিনতাই করেছে একটি ছিনতাইকারী চক্র। ইজিবাইক চালক মোঃ ফারুক মিয়ার ভাষ্যমতে তিনি গতকাল সোমবার নরসিংদী জেল খানার মোড় থেকে কিস্তিতে টাকা তুলে ইজিবাইকটি ক্রয় করেন।

আজ সকালে চরনগর্দী বাজারে গেলে সকাল ১০ টার দিকে এক জন লোক ইটেখলার কাছে যাওয়ার জন্য আমার ইজিবাইকে উঠে। আমি ঐ স্থানে যাওয়ার সাথে সাথে দেখি একটি সাদা প্রাইভেটকার থেকে তিন জন লোক নেমে আসে। তারপর ইজিবাইকে থাকা লোকটি আমার গাড়ি থেকে নামিয়ে নিয়ে যায় কিছু সময় পর উনারা ডি ভি পরিচয় দিয়ে বলে ইজিবাইকে

থাকা লোকের কাছ থেকে ৩০ পিছ ইয়াবা পাওয়া গেছে। আমিও তার সাথে জড়িত বলে সাথে সাথে হাতকড়া পরিয়ে আমাকে তাদের গাড়িতে তোলে ফেলে। তার পর আমি বলি যে আমাকে কেন হাতকড়া পরালেন উনারা বলেন তুইও ওর সাথে জড়িত তোকে থানায় নিয়ে যাওয়া হবে।

একথা বলার পর আমি উনাদের বললাম আমার গাড়ি রেখে আমি যাবো না উনারা বলেন আমাদের সোর্স গাড়ি থানায় নিয়ে যাবে এ বলে আমাকে পলাশ থানার সামনে দিয়ে নিয়ে যায় ঘোড়াশাল প্রাণ আর এফ এল স্কুলের সামনে। তখন আমাকে হাতকড়া খোলে দিয়ে এক জন ডাক দিতে বলে আমি একটু সামনে গেলে তারা গাড়ি ছেড়ে চলে যায়। আমি সাথে সাথে পলাশ থানায় সাধারণ ডায়েরি করি। পলাশ থানার অফিসার্স ইনচার্জ আমাকে আসস্ত করেন খুব দ্রুত এই চক্রকে ধরার চেষ্টা করবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.