দেশ উন্নয়নের অগ্রযাত্রায় পিছিয়ে নেই বাংলাদেশের নারীরা

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানের যথাযথ মর্যাদায় পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস।

দিবসটি উপলক্ষে আজ ৮ মার্চ মঙ্গলবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয় ।

অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শেখ ছাদেক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এই সময় অনুষ্ঠানে আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জেরিন আক্তার , অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। আর এই ক্ষেত্রে মহিলারা বিশেষ একটি ভূমিকা রাখছে। বর্তমানে কোন নারীরা পিছিয়ে নেই যে কোন কর্মে। পুরুষের পাশাপাশি সমান অধিকার নিয়ে তারা কাজ করছে। সকলের আশা ভবিষ্যতে বাংলাদেশের নারীরা বিশ্বের বুকে একদিন বাংলাদেশকে তাদের কর্মের মাধ্যমে পরিচিত করে তুলবে। এজন্য নারীশক্তিকে এগিয়ে নিয়ে যেতে সকলকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.