কালিহাতিতে ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ ৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

0

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতিতে ১ কেজি ১০০ গ্রাম (আনুমানিক মূল্য ১ কোটি ১০ লক্ষ) টাকার হেরোইনসহ ৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ০৯/০৩/২০২২ তারিখ বিকাল ০৪.০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান,অর্ডন্যান্স এবং এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল টাঙ্গাইল জেলার কালিহাতি থানা এলেঙ্গা পৌরসভাধীন এলেঙ্গা বাসস্ট্যান্ডে ইউনিক ডিজিটাল হসপিটাল এর সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ ৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোছাঃ ফুলেরা বেগম @ আখি বেগম (৩৫), স্বামী- মোঃ আঃ সাত্তার, সাং ফুলকুড়ি সিএমবি ঘাট(আতাউর চেয়ারম্যান এর বাসার ভাড়াটিয়া) থানা ও জেলা- চাপাই নবাবগঞ্জ এবং পিতা-মৃত- তৈমুর রহমান, মাতা- মোছাঃ হালিমা বেগম, সাং- দূর্গপুর নয়াটোলা, থানা ও জেলা- চাঁপাই নবাবগঞ্জ, ২। মোঃ সোলেমান আলী (৫০), পিতা- মৃত- মুক্তার হোসেন,মাতা- মোছাঃ শাহিনুর বেগম, ৩। মোঃ মামুন আলী (১৯), পিতা- মোঃ সাদিকুল ইসলাম, মাতা- মোছাঃ ইসমত আরা, উভয় সাং- দিয়ার মানিকচক, ডাকঘর- চর আষাড়িয়াদহ, থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ৮(গ)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে টাঙ্গাইল জেলার কালিহাতি থানায় হস্তান্তর করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.